Asianet News BanglaAsianet News Bangla

ভোটের প্রচারে বেরিয়ে মনীশ শুক্লার বাড়িতে BJP প্রার্থী জয়, প্রয়াত নেতার বাবা-মায়ের নিলেন আশীর্বাদ

প্রচারে বেরিয়ে প্রয়াত বিজেপি নেতা মনীশ শুক্লার বাড়িতে গিয়ে বাবা-মায়ের কাছে আশীর্বাদ চাইলেন গেরুয়া প্রার্থী জয় সাহা।বৃষ্টির মধ্যেই বিজেপি প্রার্থী জয় সাহা মাথায় ছাতা নিয়ে খড়দা স্টেশন রোডের মুখ থেকে প্রচার শুরু করেন তিনি।
 

BJP Candidate Joy Saha begins campaigning for Khardah By Election RTB
Author
Kolkata, First Published Oct 19, 2021, 3:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দোরগড়ায় চার কেন্দ্রের উপনির্বাচন (By Election)। ভবানীপুরে তৃণমূলের বিপুল জয়ের পর স্বাভাবিকভাবেই চাপ বেড়েছে বিরোধী শিবিরে। আর তারই মাঝে এদিন প্রচারে বেরিয়ে প্রয়াত বিজেপি নেতা মনীশ শুক্লার (BJP Leader Monish Shukla) বাড়িতে গিয়ে বাবা-মায়ের কাছে আশীর্বাদ চাইলেন  খড়দহ-র বিজেপি প্রার্থী জয় সাহা (BJP Candidate Joy Saha)।

আরও পড়ুন, Babul Supriyo:মঙ্গলেই সাংসদ পদ থেকে ইস্তফা বাবুলের, 'সিট আটকানো উচিত নয়',বার্তা প্রাক্তন মন্ত্রীর
 
প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করেই মঙ্গলবার সকালে ভোট প্রচারে বেরোন এদিন খড়দা কেন্দ্রের বিজেপি প্রার্থী জয় সাহা।  এরপর প্রয়াত দাপুটে বিজেপি নেতা মনীশ শুক্লার বাড়িতে যান  জয়। মনীশের ঘরে ঢুকে তাঁর ছবিতে মাল্যদান করে বাবা-মায়ের কাছে আশীর্বাদ প্রার্থনা করেন। মনীশের মা জয়কে বেঁচে থাকার আশীর্বাদ করেন। পাশাপাশি তিনি আশীর্বাদ করলেন তৃণমূলের গুণ্ডাবাহিনী যাতে জয়ের ক্ষতি করতে না পারে। এদিন তিনি বলেন, আমি মানুষের কাছে পৌছেছি। তাঁরা আমাকে খুব ভালভাবে গ্রহন করছে। তবে আমি যেন আরও বেশি মানুষের কাছে পৌছে তাঁদের অভাব অভিযোগ জানতে পারি। জয় সাহা মনীষ শুক্লা প্রসঙ্গে বলেন, উনি খড়দা, টিটাগড়, ব্যারাকপুর এসকল এলাকার যুব সামাজের আইকন ছিলেন। অসহায় মানুষের পাশে থাকার উনি প্রেরণা ছিলেন। আমি চাই যে, ওনার অপূর্ণ স্বপ্ন পূর্ণ করতে পারি। এবং ওনার মা-বাবর আশীর্বাদ নিলাম, যাতে আমি লড়াইয়ে জয়ী হতে পারি।'

আরও পড়ুন, 'বাংলাদেশের ঘটনায় কারা উপকৃত হচ্ছে', শুভেন্দুর কথা টেনে BJP-কে তোপ কুণালের

বৃষ্টির মধ্যেই বিজেপি প্রার্থী জয় সাহা মাথায় ছাতা নিয়ে খড়দা স্টেশন রোডের মুখ থেকে প্রচার শুরু করেন। নতুন বাজার, ঘোষ বাগান, ধারা পাড়া হয়ে আদর্শ পল্লী ঘুরে লিচু বাগানে তিনি প্রচার শেষ করেন। ব্যারাকপুর প্রশাসনিক ভবনে মনোনয়নপত্র জমা দেন খড়দহ বিজেপির প্রর্থী জয় সাহা। তাঁর সঙ্গে ছিলেন ব্যারাকপুর সাংসদ অর্জুন সিং। গত সপ্তাহে প্রচারের প্রথমদিনে জয় সাহা বলেন, 'আমি এলাকার মানুষের ঘরের ছেলে। এলাকার উন্নয়নের জন্য মানুষ আমাকে নির্বাচিত করলে আমি মানুষের পাশে থাকব। এবং মানুষের সুবিধা-অসুবিধা একসঙ্গে ভাগ করে নেব।' তবে একুশের ভোটের পর ৩ কেন্দ্র ভবানীপুর উপনির্বাচন, জঙ্গিপুর এবং সামসেরগঞ্জের নির্বাচনে বিশাল ব্যবধানে তৃণমূলের কাছে হেরে যাওয়ার পর ৪ কেন্দ্রের বিজেপি প্রার্থীদের উপর বাড়তি  এনে চাপ ফেলেছে। 

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios