Asianet News Bangla

উত্তরবঙ্গে গেরুয়া শিবিরে ভাঙন, মুকুল রায়ের উপস্থিতিতে বিজেপি ছেড়ে তৃণমূলে গঙ্গপ্রসাদ শর্মারা

  • উত্তরবঙ্গে বিজেপি শিবিরে ভাঙন
  • বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ জেলা নেতাদের 
  • গঙ্গাপ্রসাদ শর্মার দল বদল 
  • উপস্থিত ছিলেন মুকুল রায় 
BJP district president joined TMC in Alipudwar in  presence of Mukul Roy bsm
Author
Kolkata, First Published Jun 21, 2021, 3:13 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মুকুল রায়ের উপস্থিত থেকেই এবার ভাঙান ধরালেন বিজেপির ঘরে। তাঁরই উপস্থিতিতে তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন আলিপুরদুয়ারের বিজেপি সভাসভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা আর তাঁর অনুগামীরা। সোমবার তৃণমূল ভবনে দল বদলের এই অনুষ্ঠানে  মুকুল রায় ছাড়াও  উপস্থিত ছিলেন শুখেন্দুশেখবর রায় ও ব্রাত্য বসুর মত প্রথম সারির তৃণমূল নেতৃত্ব। উপস্থিত ছিলেন আলিপুরদুয়ারের তৃণমূলের সভাপতি মৃদুল গোস্বামীও। গঙ্গাপ্রসাদ শর্মা ছাড়াও এদিন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন বিজেপির জেলা সাধারণ সম্পাদক বীরেন্দ্র বরা, সম্পাদক বিনোদ মিঞ্জ, অসীম কুমার লামা, সহসভাপতি বিপ্লব সরকার, কুমারগ্রাম ব্লকের সভাপতি নিশান লামা কালচিনি বিধানসভার আহ্বায়ক কৃপাশঙ্কর জয়সওয়াল ও সহআহ্বায়ক ঈশ্বরকুমার বিশ্বকর্মা।

খুব তাড়াতাড়ি কোভিড টিকা দেওয়া হবে গর্ভবতীদের, করোনার তৃতীয় তরঙ্গের মোকাবিলায় পদক্ষেপ ..

দলবদল করেই গঙ্গাপ্রসাদ শর্মা জানিয়েছেন তাঁদের দলবদলের পরিবৃত্ত তৈরি হয়েছিল ভোটের আগে। বিজেপির কেন্দ্রীয় নেতত্ব তৃণমূল স্তরের নেতৃত্বকে কোনও গুরুত্ব দেয়নি বলেও অভিযোগ করেন তিনি, বলেন, দলবদল থেকে শুরু করে প্রার্থী তালিকা, এমনকি নির্বাচনী কৌশল স্থির করা- কোনও বিষয়েই জেলা নেতৃত্বের মতামতকে গুরুত্ব দেওয়া হয়নি। তখন থেকেই মন ভাঙতে শুরু করে।তখন থেকেই তৃণমূল নেতাদের সঙ্গে যোগাযোগ রেখেচলছিলেন বলেও জানিয়েছেন তিনি। কিন্তু ভোটের আগে দল ছাড়লে তাঁকে গদ্দার বলা হয়। তাই তিনি ভোটের পরেই দলবদলের চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করেছেন। তবে দল বদল করে গঙ্গাপ্রসাদ শর্মা জানিয়েছেন, বিধানসভা নির্বাচনে বিজেপি কিন্তু ভালো ফল করেছে আলিপুরদুয়ারে। 

২৪ জুন জম্মু ও কাশ্মীর নিয়ে বৈঠক, রাজ্যের মর্যাদা ফিরিয়ে দেওয়া নিয়ে আলোচনা হতে পারে ... R

এদিনের অনুষ্ঠানে মুকুল রায় জানিয়েছেন, উত্তরবঙ্গে বিজেপি ভালো ফল করেছে। কিন্তু এখন সংগঠনে ভাঙন ধরেছে। আর সেই কারণেই এটাকে তিনি শেষের শুরু বলেই চিহ্নিত করেছেন। তিনি আরও বলেন আলিপুরদুয়ার এমন একটা জেলা যেখানে বিজেপি পাঁচটার মধ্যে পাঁচটাই আশন পেয়েছিল। একটিও আসন দখল করতে পারেনি শাসকদল। তারপরেও গঙ্গাপ্রসাদদের দলে ফিরে আসা বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে আসায়  সেখানে গেরুয়া শিবিরের কাছে রীতমত একটা ধাক্কা বলেও দাবি করেছেন মুকুল রায়। 

প্রাকৃতির তাণ্ডবে তলিয়ে যাচ্ছে শিবমূর্তি , হৃষিকেশ-ত্রিবেনীতে নদীর জল বইছে বিপদসীমার ওপর দিয়ে ... Re

গঙ্গাপ্রসাদ শর্মা উত্তরবঙ্গের বিজেপি সাংসদ জল বার্লার মন্তব্য নিয়েও উষ্মা প্রকাশ করেছেন। সম্প্রতী জন বার্লা উত্তরবঙ্গকে কেন্দ্র শাসিত অঞ্চল করার দাবি তুলেছেন। সেই প্রসঙ্গে শর্মা জানিয়েছেন, বিজেপি সাংসদ স্থানীয় বাসিন্দাদের জন্য কোনও কাজ করেছেন। আর সেই কারণেই নিজের ভুল ঢাকতে মানুষের ভাবাবেগ নিয়ে রাজনীতি করতে শুরু করেছেন। মানুষকে উস্কে দিচ্ছেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios