Asianet News Bangla

টিকা নিতে গেলে দেখা হচ্ছে রাজনৈতিক রং, হাওড়ায় বিক্ষোভ বিজেপির

অভিযোগ, অনেকে দীর্ঘক্ষণ লাইন দিয়েও টিকা পাচ্ছেন না অনেকেই। আবার অনেকে টিকা নিলেও কোনও মেসেজ আসছে না। টিকা নিতে এলে কোন দলের সমর্থক বা কর্মী তা নাকি জানতে চাওয়া হচ্ছে।

BJP workers protested at the vaccination center at Howrah bmm
Author
Kolkata, First Published Jul 10, 2021, 5:57 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হাওড়া ময়দানে টিকাকরণ কেন্দ্রে বিক্ষোভ দেখালেন বিজেপি কর্মীরা। সেই সময় বিজেপির হাওড়া সদরের সভাপতি সুরজিৎ সাহার সঙ্গে টিকাকরণ কেন্দ্রের কর্মীদের বচসা হয়। ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

 

আরও পড়ুন- পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধিতে প্রতিবাদ TMC-র, কোথাও বাইক জ্বালিয়ে-কোথাও গরুর গাড়ি চালিয়ে

অভিযোগ, অনেকে দীর্ঘক্ষণ লাইন দিয়েও টিকা পাচ্ছেন না অনেকেই। আবার অনেকে টিকা নিলেও কোনও মেসেজ আসছে না। সার্টিফিকেটও পাওয়া যাচ্ছে না। টিকা নিতে এলে কোন দলের সমর্থক বা কর্মী তা নাকি জানতে চাওয়া হচ্ছে। তৃণমূল কর্মীরা নিজেদের লোকজনকে সুবিধা পাইয়ে দিচ্ছে বলেও অভিযোগ। যদিও তা অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

আরও পড়ুন- মাধ্যমিকে ফেল করে নাকি ডিএসপি, এবার খোদ রাজ্য পুলিশের ঘরেই ধরা পড়ল ভুয়ো অফিসার

সম্প্রতি হাওড়া ময়দানে অবস্থিত ইন্ডিয়ান রেডক্রস সোসাইটির তরফেও টিকা দেওয়া হয়েছিল। আর সেখানেই বেনিয়মের অভিযোগ ওঠে। অভিযোগ, টিকা নেওয়ার পরও অনেকের মোবাইলে কোন মেসেজ পৌঁছয়নি। এরপর রেডক্রস সোসাইটির আধিকারিকদের সঙ্গে যোগাযোগ করেছিলেন গ্রাহকরা। সোসাইটির পক্ষ থেকে তাঁদের আশ্বস্ত করা হয়েছিল। তাঁদের বক্তব্য, যান্ত্রিক গোলযোগের কারণে এসএমএস বা সার্টিফিকেট না গেলেও টিকা নিয়ে কোনও দুর্নীতি হয়নি এখানে। 

 

আরও পড়ুন- সোমবার থেকে ফের বাড়ছে স্পেশাল মেট্রোর সংখ্যা, দিনে চলবে ১০৪টি ট্রেন

কসবায় ভুয়ো টিকাকাণ্ড নিয়ে আতঙ্ক রয়েছে মানুষের মনে। তদন্তে দেবাঞ্জন দেবের বিরুদ্ধে একাধিক অভিযোগ সামনে এসেছে। যতদিন যাচ্ছে ততই নতুন অভিযোগ সামনে আসছে। সেই ঘটনার পর থেকেই টিকা নিয়ে মানুষের মনে সব সময় একটা ভয় দেখা যাচ্ছে। টিকাকরণ সঠিকভাবে হচ্ছে কি না তা নিয়ে যথেষ্ট সতর্ক অনেকেই। আর তাই যখন টিকা নেওয়ার পর ফোনে মেসেজ না দেখে রীতিমতো ঘাবড়ে গিয়েছিলেন তাঁরা। তাঁদের শরীরেও টিকার পরিবর্তে অন্য কোনও ওষুধ দেওয়া হয়েছে কি না সেই প্রশ্নই দানা বাঁধতে শুরু করে তাঁদের মনে।

Follow Us:
Download App:
  • android
  • ios