সামান্য কিছু টাকা নিয়ে দুই ভাইয়ের বচসা থেকে ভাইয়ের হাতে খুন হল দাদা। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার গাইসাল গ্রামপঞ্চায়েতের তালবস্তি এলাকায়। মৃতের নাম মহম্মদ আফজল ( ২২)।  দুই ভাইয়ের সংঘর্ষ থামাতে জখম হয়েছেন আরও দুজন। 

মমতা শপথে গেলেই সরকার উল্টে যায়, মুখ্য়মন্ত্রীর ঝাড়খণ্ড সফরকে খোঁচা দিলীপের

আহতদের প্রথমে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাদের মধ্যে একজনকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অভিযুক্ত ভাই মহম্মদ মুন্নাকে গ্রেফতার করেছে ইসলামপুর থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

তৃণমূলের বেলায় 'হ্যা', বসিরহাটে নাগরিকত্বের পক্ষে বিজেপির মিছিল আটকালো পুলিশ

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইসলামপুর থানার গাইসাল গ্রামপঞ্চায়েতের তালবস্তি এলাকার বাসিন্দা মহম্মদ আফজল ও মহম্মদ মুন্নার মধ্যে পারিবারিক  ব্যাবসার টাকা নিয়ে নিয়ে দুই ভাইয়ের মধ্যে বচসা বাধে। আচমকাই মহম্মদ মুন্না কুড়াল দিয়ে তার দাদা মহম্মদ আফজলের মাথায় আঘাত করে। পরিবারের দুজন তাদের আটকাতে গিয়ে গুরুতর জখম হন। 

পর্যটক টানতে নতুন উদ্য়োগ,হাতিকে স্নান করানোর সুযোগ সাফারি পার্কে

স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মহম্মদ আফজলকে মৃত বলে ঘোষণা করেন। অভিযুক্ত ভাই মহম্মদ মুন্নাকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি ঘটনার তদন্ত শুরু হয়েছে।