Asianet News BanglaAsianet News Bangla

Businessman Murder: ঋণ শোধ করতে বলায় শোরুম মালিককে খুন, কাঠগড়ায় স্বর্ণ ব্যবসায়ী

মৃত ব্যবসায়ী পার্থসারথী বিশ্বাস। বছর ৪৫ এর পার্থসারথীর আসবাবপত্রের বিশাল দোকান রয়েছে হাবড়ায় বাজারে। তাঁর বাড়ি শ্রীপুর এলাকায়। সোমবার সন্ধ্যেবেলা তাঁর শোরুমে হানা দেয় একদল দুষ্কতী।

businessman was killed in Habra by the attack of miscreants bsm
Author
Kolkata, First Published Nov 30, 2021, 1:58 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভর সন্ধ্যেবেলা দুষ্কৃতীয় দৌরাত্ম্য উত্তর ২৪ পরগনার হাবড়ায় (n24 Pgs Habra)। শোরুমের মধ্যে ঢুকে ব্যবসায়ীকে (Businessman) ঝারালো ছুরি দিয়ে কোপানোর অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। রক্তাক্ত অবস্থায় ব্যবসায়ীকে হাসাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষায় হয়নি। হাসপাতালের নিয়ে যাওয়ার মাত্র ১৫-২০ মিনিটের মধ্যেই ব্যবসায়ীর মৃত্যু (Killed) হয়ে। তবে এই ঘটনায় আতঙ্ক হয়েছে গোটা এলাকায়। 

মৃত ব্যবসায়ী পার্থসারথী বিশ্বাস। বছর ৪৫ এর পার্থসারথীর আসবাবপত্রের বিশাল দোকান রয়েছে হাবড়ায় বাজারে। তাঁর বাড়ি শ্রীপুর এলাকায়। সোমবার সন্ধ্যেবেলা তাঁর শোরুমে হানা দেয় একদল দুষ্কতী। প্রত্যক্ষদর্শীদের কথায় তাঁকে ধারালো ছুরি দিয়ে গলায় বেশ কয়েকটি কোপ মারা হয়। তারপর চম্পট দেয় দুষ্কৃতী। রক্তাক্ত অবস্থায় ব্যবসায়ীকে নিয়ে আসা হয় হাবরা স্টেট জেনারেল হাসপাতালে। সেখানে ভর্তির কিছুক্ষণ পরেই তাঁর মৃত্যু হয়। 

Meghalaya TMC: মেঘালয়ার তৃণমূল নেতাদের শুভেচ্ছা মমতার, দলের সভাপতি চার্লস পিনগ্রোপ

Crime News: প্রেমের পথ মসৃণ করতে ছাত্রকে রিভালবার দিয়ে পোটাল দুষ্কৃতীরা, আতঙ্ক স্কুলে

স্থানীয়রা জানিয়েছেন এদিন বিকেলে স্থানীয় এক স্বর্ণ ব্যবসায়ী পার্থসারথীর শোরুমে আসেন। কিছুক্ষণ পরেই পার্থসারথী তাঁকে নিয়ে চলে যান শোরুমের দোতলায়। কিছুক্ষণ পরেই সেই স্বর্ণ ব্যবসায়ী শোরুম ছেড়ে চলে যায়। তারপর রক্তাক্ত অবস্থায় কোনও রকমে দোতলার সিঁড়ি দিয়ে নেমে আসেন পার্থসারথী। সেই সময় তাঁর গোটা গা ছিল রক্তে ভেজা। শোরুমের সিঁড়িয়েও ছিল রক্তের দাগ। ঘটনার তদন্ত নেমেছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ। সূত্রের খবর সেই স্বর্ণ ব্যবসায়ীর ছবিও পাওয়া গেছে সিসিটিভির ফুটেজে। ব্যবসায়ীর খোঁজে শুরু হয়েছে তল্লাশি। 

Parag Agrawal: টুইটারের নতুন CEO পরাগ আগরওয়াল, এক নজর বোম্বে IIT-র ছাত্রের ঝকঝকে কর্মজীবনে

সূত্রের খবর সেই স্বর্ণ ব্যবসায়ী পার্থ সারথীর কাছ থেকে মোটা টাকা ঋণ নিয়েছিল। তারপর থেকেই পার্থ সারথীকে এড়িয়ে চলছে সেই ব্যবসায়ী।  সেই টাকা বারবার শোধ করতে বলেছিলেন পার্থসারথী। ঋণ শোধের তাগাদা দিচ্ছিলেন। তাতেই অতিষ্ট হয়ে স্বর্ণ ব্যবসায়ী পার্থসারথীকে খুন করেছে বলে অভিযোগ। 

স্থানীয় পুরপ্রশাসক নারায়ণচন্দ্র সাহা বলেন ভয়াবহ এই ঘটনা। খবর পেয়েই তিনি হাসপাতালে গিয়েছিলেন বলে জানিয়েছেন। পুলিশকেই দ্রুত ঘটনার তদন্ত শুরু করে বলেছেন। নিহতের পরিবারের পাশে থাকারও কথাও জানিয়েছেন তিনি। অন্যদিকে পুলিশ সূত্রের খবর ঘটনার তজব্ত শুরু হয়েছে। উদ্ধার করা হয়েছে খুনের অস্ত্রটিও। স্বর্ণ ব্যবসায়ীর খোঁজে তল্লাশিও শুরু হয়েছে। পুলিশ সূত্রের খবর সিসিটিভি ফুটেজকে সামনে রেখেই শুরু হয়েছে তদন্ত। জিজ্ঞাসাবাদ করা হয়েছে শোরুমের কর্মী ও প্রত্য়ক্ষদর্শীদের। তবে সন্ধ্যাবেলায় দুষ্কৃতী দৌরাত্ম্য কিছুটা হলেও উদ্বিগ্ন স্থানী. বাসিন্দারা। 

Follow Us:
Download App:
  • android
  • ios