Asianet News BanglaAsianet News Bangla

Crime News: প্রেমের পথ মসৃণ করতে ছাত্রকে রিভালবার দিয়ে পোটাল দুষ্কৃতীরা, আতঙ্ক স্কুলে


ঘটনার সূত্রেপাত সোমবার সকালে। সোদপুর সেন্ট জেভিয়ার্সের এক ছাত্রকে রিভলবারের দিকে ক্রমাগত আঘাত করতে থাকে এক দুষ্কৃতী। প্রাণ বাঁচাতে ছাত্রটি দৌড়াতে শুরু করে।

n24 student attacks by goons in school at sodepur bsm
Author
Kolkata, First Published Nov 30, 2021, 1:21 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


প্রনয় ঘটিত কারনে সোদপুর (Sodpur) সেন্ট জেভিয়ারস স্কুলের নবম শ্রেনির এক ছাত্রের (Student) উপর  রিভালবার নিয়ে হামলা চালায় এক দুষ্কতী। গুরুতর জখন অবস্থায় ছাত্রের চিকিৎসা চলছে হাসপাতালে। ছাত্রের নাম কিংশুক ঘোষ।  পানিহাটি অ্যাঙ্গলেস নগরের বাসিন্দা। দুস্কৃতিদের রিভালবারের বাটের ঘায়ে জখম ওই নবম শ্রেনির ছাত্র। কোন রকম স্কুলের ভিতর ঢুকে প্রাণ বাঁচায়  ওই ছাত্র।  

ঘটনার সূত্রেপাত সোমবার সকালে। সোদপুর সেন্ট জেভিয়ার্সের এক ছাত্রকে রিভলবারের দিকে ক্রমাগত আঘাত করতে থাকে এক দুষ্কৃতী। প্রাণ বাঁচাতে ছাত্রটি দৌড়াতে শুরু করে। একই সঙ্গে আর্ত চিৎকার। ছাত্রের পিছন পিছন ছুটতে দেখা যায় একদল দুষ্কৃতীদের। রিভরবার উঁচিয়ে এগিয়ে আসে তারা। এই ঘটনায় গোটা এলাকায় রীতিমত আতঙ্ক ছড়িয়ে পড়ে। তারপর স্কুলে ঢুকে ছাত্রর ওপর চড়ায় হয় দুষ্কৃতীরা। রিভরবারের বাঁট দিয়ে ক্রমাগত আঘাত করে যায়। অবশেষে স্থানীয় বাসিন্দারা আক্রান্ত ছাত্রকে উদ্ধার করে দুষ্কৃতীদের খপ্পর থেকে। 

Meghalaya TMC: মেঘালয়ার তৃণমূল নেতাদের শুভেচ্ছা মমতার, দলের সভাপতি চার্লস পিনগ্রোপ

রিভালবার সমেত হাতেনাতে চার দুস্কৃতি কে ধরে ফেলে এলাকার বাসিন্দারা।পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে বাকি দুস্কৃতিদের ধরবার জন্য তল্লাশি চালাচ্ছে।  স্কুল ছাত্রের ওপর আগ্নেয়াস্ত্র নিয়ে এরকম হামলার ঘটনায় পানিহাটি দত্ত রোড এলাকায় সেন্ট জেভিয়ার্স স্কুল এর সামনে ব্যাপক উত্তেজনা তৈরি হয়, যারা আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা করতে এসেছিল তারাও স্কুল ছাত্র, এই স্কুলছাত্রদের কাছে কি করে এলো আগ্নেয়াস্ত্র সে বিষয়ে সেই চার জন ছাত্র যারা হামলা চালাতে এসেছিল তাদেরকে খড়দহ থানার পুলিশ গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে

Parag Agrawal: টুইটারের নতুন CEO পরাগ আগরওয়াল, এক নজর বোম্বে IIT-র ছাত্রের ঝকঝকে কর্মজীবনে

 আটক করে জিজ্ঞাসাবাদ করে দুষ্কৃতীদের। তারপরই সামনে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা যায়, আক্রান্ত নবম শ্রেণীর ছাত্রের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল স্কুলেরই এক ছাত্রীর। কিন্তু তাদের এই সম্পর্ক মেনে নিয়ে পারেনি ছাত্রীর এক বন্ধু। যে নিজেকে ছাত্রীর প্রেমিক হিসেবে দাবি করত। তাই তৃতীয়দমকে সরাতে দুষ্কৃতীদের কাজে লাগায়। পডুয়াকে মারধর করে ভয় দেখানোই ছিল সেই প্রেমিকের অন্যতম লক্ষ্য। যাইহোক বর্তমানে গোটা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। 

Omicron: আফ্রিকার দেশগুলির পাশে ভারত, বিদেশ মন্ত্রকের বিবৃতিতে কোভিড টিকা সরবরাহের আশ্বাস

তবে পুলিশ সূত্রের খবর গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘনার মূল চক্রী কে তা জানার চেষ্টা করা হচ্ছে। এই হামলার সঙ্গে আরও কেউ যুক্ত রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। হামলাকারীদের কাছে অস্ত্র এল কী করে তাও খতিয়ে দেখা হচ্ছে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios