Asianet News BanglaAsianet News Bangla

অনুব্রত-কন্যা সুকন্যাকে জেরা করার শুরুতেই ধাক্কা, আজ তাঁর মন ভালো নেই

সুকন্যা মণ্ডলকে জেরা করতে গিয়ে বাধার সম্মুখীন হন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। বাড়িতে প্রবেশ করার মাত্র ১০ মিনিটের মধ্যেই বেরিয়ে আসতে হয় তাঁদের।

CBI canceled questioning Anubrata Mondal s daughter Sukanya Mondal on West Bengal Cattle Smuggling Case ANBSS
Author
Kolkata, First Published Aug 17, 2022, 5:00 PM IST

কয়েক দিন আগেই পশ্চিমবঙ্গের গরু পাচার মামলায় বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করা হয়েছে। সিবিআইয়ের দাবি, আর্থিক লেনদেনের বিভিন্ন নথিপত্র খতিয়ে দেখে উঠে এসেছে অনুব্রতর মেয়ে সুকন্যার নাম। গোয়েন্দাদের নজরে রয়েছে সুকন্যার ব্যাঙ্ক অ্যাকাউন্টও। জানা গিয়েছে, তাঁর নামে রেজিস্টার্ড রয়েছে কোটি টাকার সংস্থা। এই পরিস্থিতিতে বীরভূমের তৃণমূল নেতার বোলপুরের বাড়িতে গিয়ে তাঁর কন্যাকে জিজ্ঞাসাবাদ করতে গিয়েছিলেন কেন্দ্রীয় তদন্ত সংস্থার আধিকারিকরা।

সুকন্যা মণ্ডলকে জেরা করতে গিয়ে বাধার সম্মুখীন হন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। বাড়িতে প্রবেশ করার মাত্র ১০ মিনিটের মধ্যেই বেরিয়ে আসতে হয় তাঁদের। তিনি কি একেবারেই জেরার মুখোমুখি হতে চাননি, এই প্রশ্নই ভাবাচ্ছিল গোটা বাংলাকে। তাহলে ঠিক কী কারণে প্রশ্নোত্তর থেকে মুখ ফিরিয়ে নিলেন তিনি?

জানা গিয়েছে, বুধবার সকালে অনুব্রত মণ্ডলের বোলপুরের  বাড়িতে মহিলা আধিকারিক সহ সিবিআই আধিকারিকরা পৌঁছলে সুকন্যা মণ্ডল এদিন তাঁদের স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, তিনি কথা বলার মতো অবস্থায় নেই।


এদিন সকালে অনুব্রতর চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট মণীশ কোঠারিকে জিজ্ঞাসাবাদ করেন সিবিআই আধিকারিকরা। এর পর বেলা ১২টার পর সিবিআই আধিকারিকরা পৌঁছোন বোলপুরের নিচুপট্টি এলাকায় অনুব্রতর বাসভবনে। ওই দলে ছিলেন সিবিআইয়ের এক মহিলা অফিসারও। তাঁরা অনুব্রতর মেয়ে সুকন্যাকে নোটিস দেন। এর পর সেকান থেকে তাঁরা বেরিয়ে যান ১২টা ২৫ নাগাদ। সিবিআই সূত্রে জানা গিয়েছে, সুকন্যা তাঁদের সাফ জানিয়ে দিয়েছেন, ‘‘আমার মা মারা গিয়েছেন। বাবা গ্রেফতার হয়েছেন। এই মুহূর্তে আমার মানসিক অবস্থা ভালো নেই।’’

আজ থেকে ঠিক সাত দিন আগেই বীরভূমের তৃণমূল নেতা অনুব্রতকে গ্রেফতার করেছিল সিবিআই। সূত্রের খবর, অনুব্রতর ব্যাঙ্ক অ্যাকাউন্টে খুব বেশি অর্থ পাওয়া যায়নি। সেই সব অ্যাকাউন্টে তেমন লেনদেনও হয়নি বলে খবর। এই কারণেই অনুব্রতর ব্যক্তিগত হিসাবরক্ষক মণীশের কাছে অনুব্রত-কন্যা সুকন্যার সম্পত্তির হিসাব জানতে চেয়েছে সিবিআই। অনুব্রতর বাড়ি থেকে বেরিয়ে বুধবার একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের বোলপুর শাখাতেও জিজ্ঞাসাবাদ করতে যান সিবিআই আধিকারিকরা।


আরও পড়ুন-
কোটি টাকার লেনদেন সত্ত্বেও অনুব্রত-কন্যার বাড়িতে সময় মাত্র ১০ মিনিট, কেন চলে গেলেন সিবিআই কর্তারা?
এবার নজরে অনুব্রতর দেহরক্ষী, ৪৪ লক্ষ নগদ থেকে আরম্ভ করে মিলল ৩৫-টি বেআইনি সম্পত্তির হদিশ
গায়ের চামড়া দিয়ে পায়ের জুতো তৈরি হবে: তৃণমূলের প্রতিবাদ মঞ্চে বিরোধীদের বিরুদ্ধে আক্রমণাত্বক সৌগত রায়

Follow Us:
Download App:
  • android
  • ios