Asianet News BanglaAsianet News Bangla

এবার নজরে অনুব্রতর দেহরক্ষী, ৪৪ লক্ষ নগদ থেকে আরম্ভ করে মিলল ৩৫-টি বেআইনি সম্পত্তির হদিশ

এবার অনুব্রত মন্ডলের দেহরক্ষীর বিপুল পরান সম্পত্তির হদিশ পেলো ইডি। সিবিআই সূত্রেক হবার মুর্শিদাবাদ জেলার ডোমকলে সহগলের যে বিলাসবহুল বাড়ি ও ৩৫ টি সম্পত্তির হদিশ মিলেছে যার মূল্য ২ কোটি ৫৭ লক্ষেরও বেশি। চলুন জানা যাক আর ঠিক কি কি চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে এই বিষয়ে।

In cow smuggling case Now anubrata mandal s body guard is owner of more than four crore property anbad
Author
Kolkata, First Published Aug 17, 2022, 1:25 PM IST

এবার অনুব্রত মন্ডলের দেহরক্ষীর বিপুল পরান সম্পত্তির হদিশ পেলো ইডি। সিবিআই সূত্রেক হবার মুর্শিদাবাদ জেলার ডোমকলে সহগলের যে বিলাসবহুল বাড়ি ও ৩৫ টি সম্পত্তির হদিশ মিলেছে যার মূল্য ২ কোটি ৫৭ লক্ষেরও বেশি। চলুন জানা যাক আর ঠিক কি কি চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে এই বিষয়ে। বীরভূম জেলার সভাপতি অনুব্রত মন্ডলের দেহরক্ষীর দায়িত্ব পেয়েছিলেন সহগল হোসেন। ইনি গরু পাচার কাণ্ডের অভিযুক্ত এবং তাঁর পরিবারের সদস্যরা ২০১৫ থেকে ২০২২ এর মধ্যে ৫৯ টি স্থায়ী সম্পত্তির মালিক হয়েছেন বলেই জানা গিয়েছে। শুধু তাই নয় বিপুল টাকার বীমা সহ অত্যধিক পরিমাণে গয়না, দামি দামি গাড়িও কিনে ফেলেছেন তারা।

বিপুল পরিমাণ নগদ অর্থ ও গয়না

আরও জানা যাচ্ছে সহগল-এর বাড়িতে তল্লাশি করে প্রচুর পরিমান ক্যাশ ও গয়না উদ্ধার করা হয়েছে ইতিমধ্যেই। এখনো অবধি প্রায় ৪৪ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে যার বেশিরভাগ টাই গরু পাচারেরহেকে এসেছে বলে মনে করা হচ্ছে, ওই সময় সহগল পুলিশের কনস্টেবল হিসেবে চাকরি করে ২৬ লক্ষ ৩৫ হাজার টাকা উপার্জন করেছিলেন, তাই এই বিপুলপরিমান টাকা কখনোই  তাঁর চাকরি সূত্রে পাওয়া নয় বলেই সন্দেহ তনদন্তকারীদের। এবার গ্রেফতার হয়েছেন অনুব্রত তাঁর সঙ্গে সহগল ওই বেআইনি সম্পত্তি ও অর্থের কোনো যোগ রয়েছে কিনা সেটাই এখন খতিয়ে দেখছে তদন্তকারীরা। এডিএসআর ও সিবিআই-এর তরফে জানা যাচ্ছে বীরভূমের বোলপুর, সিউড়ি, ইসলামবাজার ও মুর্শিদাবাদে ডোমকল ও টির ২৪ পরগনার রাজারহাট এবং বিধাননগরেও মিলেছে সহগল ও তাঁর পরিবারের বিপুল সম্পত্তির হদিশ। সেই তালিকায় শুধুমাত্র বাড়ি ও ফ্ল্যাট নয় রয়েছে পেট্রল পাম্প ও। 


রাজপ্রসাদসম বাড়ি ও একাধিক সম্পত্তি

শুধু তাই নয় জানা যাচ্ছে, ডোমকলে বিলাসবহুল রাজপ্রাসাদসম বাড়ি ছাড়াও আরও যে ৩৫ টি সম্পত্তির রয়েছে তাঁর সেগুলির মূল্য ২ কোটি ৫৭ লক্ষ টাকারও বেশি এবং বোলপুরে যে সাতটি সম্পত্তি রয়েছে তাঁর মূল্য প্রায় এক কোটির বেশি এছাড়াও সিউড়ির সাতটি এবং বীরভূমের এডিএসআর এ নথিভুক্ত হওয়া চারটি সম্পত্তির মূল্য প্রায় এক কোটি ১৪ লক্ষ টাকা বলে জানা যাচ্ছে। এমনকি বীরভূমের ইসলামবাজারে সহগল-এর পরিবারের অধীনে একটি পেট্রল পাম্প ও পাওয়া গিয়েছে।

একাধিক ফ্ল্যাট ও একাধিক বীমা ও ৪২ লক্ষের গাড়ি

জানা যাচ্ছে উত্তর ২৪ পরগনার বিধাননগর ও রাজারহাট এলাকায় সহগলের পরিবারের তিনটি ফ্ল্যাট রয়েছে, রাজারহাট- এ পার্কিং সহ দুটি ফ্ল্যাটের দাম ৫৫ লক্ষ টাকার বেশিব বলেই অনুমান করা হচ্ছে। পরিবারের ছাড়াও সহগলের নিজেরও শক্তি ফ্ল্যাট রয়েছে সেখানে। এছাড়াও জানা যাচ্ছে সহগল ও তাঁর পরিবারের নয়টি বীমা করা রয়েছে। শুধু তাই নয় ৪২ লক্ষ টাকা দামের দুটি বিলাসবহুল গাড়িও রয়েছে প্রায় ৩৮ লক্ষ টাকার গয়না ২২ লক্ষ টাকার ব্যাংক আমানতের ও হদিশ মিলেছে। গরু পাচার কাঁদে গ্রেফতার হয়েছেন অনুব্রত এবং তদন্তকারীদের অনুমান এই গরুপাচার কাণ্ডের পাচারকারীদের সঙ্গে অনুব্রতর যোগাযোগ করিয়ে দিত এই সহগল। শুধু তাই নয় অনুব্রতর হয়ে ফোন ও ধরতেন তিনি।


আরও পড়ুন, সইফের জন্মদিনে একটি দারুন অমূল্য ছবি পোস্ট করলেন বেবো, কি সেই ছবি দেখে নিন

আরও পড়ুন,আপনিও হতে পারেন রণবীর সিং-এর বিলাসবহুল জাগুয়ারটির মালিক,কিভাবে? জেনে নিন

 

Follow Us:
Download App:
  • android
  • ios