মৌলিককান্তি মণ্ডল, নদিয়া-বাংলায় একুশের বিধানসভা ভোট যতই এগিয়ে আসছে। ততই মামলার খাঁড়া তীব্র হচ্ছে বিজেপি নেতা মুকুল রায়ের। কৃষ্ণনগরের তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাস খুনে এবার বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়ের বিরুদ্ধে চার্জশিট পেশ করল সিআঅইডি।

আরও পড়ুন-'দুয়ারে-দুয়ারে' অভিনেত্রী-সাংসদ নূসরত, বসিরহাটে শাসকদলের কর্মসূচিতে ভিড়

২০১৯-এর ফেব্রুয়ারি মাসে সরস্বতী পুজোর আগের রাতে নিজের বাড়ির কাছেই গুলিতে খুন হয়েছিলেন কৃষ্ণনগরের বিধায়ক সত্যজিৎ বিশ্বাস। ওই মামলায় পাঁচজনতে গ্রেফতার করেছিল সিআইডি। মামলার তদন্তে গত বছর ১৪ জুন তিননের বিরুদ্ধে চার্জশিট পেশ হয়। ধৃত দুই জন প্রমাণের অভাবে ছাড়া পান। কিন্তু সন্দেহভাজনের তালিকায় ছিলেন রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার ও মুকুল রায়ের নাম ছিল। কিন্তু চার্জশিটে তাঁদের নাম ছিল না।

আরও পড়ুন-তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত আসানসোল, চলল বেপরোয়া বোমাবাজি-গুলি

সত্যজিৎ বিশ্বাস খুনের মামলায় শনিবার রানাঘাট পেশ করা অতিরিক্ত চার্জশিটে মুকুল রায়ের নাম। আদালতে পেশ হওয়া চার্জশিটে মুকুলের বিরুদ্ধে খুনের ষড়যন্ত্রে জড়িত থাকার অভিযোগ এনেছে তদন্তকারীরা। এবিষয়ে মুকুল রায় বলেন, এটা হতেই পারে, কেন নয়? এই রাজ্যের মুখ্যমন্ত্রী কে? রাজ্যের পুলিশমন্ত্রী কে? তিনিই বলতে পারবেন এই ঘটনায় কারা জড়িত? নাম না করে মুখ্যমন্ত্রীকে নিশানা করে প্রশ্ন করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি মুকুল রায়।