শুভজিৎ পুততুণ্ড, বারাসত-একুশের বিধানসভা ভোটের আগে বাংলার মানুষের মন জয় করতে 'দুয়ারে-দুয়ারে' কর্মসূচি নিয়েছে রাজ্য সরকার। এই কর্মসূচিতে প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে সরকারি প্রকল্প পৌঁছে দিচ্ছেন প্রশাসনের কর্মীরা। উত্তর ২৪ পরগনার বসিরহাটে 'দুয়ারে-দুয়ারে' কর্মসূচিতে উপচে পড়া ভিড়। সেখানে হাজির ছিলেন অভিনেত্রী-সাংসদ নূসরত জাহান।

আরও পড়ুন-শিবপুর শ্যুটআউট, চাঞ্চল্যকর ঘটনায় পুলিশের জালে আরও ২ অভিযুক্ত

শনিবার 'দুয়ারে-দুয়ারে' কর্মসূচিতে বসিরহাটের বেগমপুরে সরকারি পরিষেবা প্রদান শুরু হয়। বিবিপুর হাইস্কুল মাঠে হাজির হয়েছিলেন বসিরহাট দুই নম্বর ব্লকের বাসিন্দারা। রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের সুবিধা পাওয়ার জন্য ভিড় করেন সাধারণ মানুষ। সেখানে হাজির হয়েছিলেন বসিরহাট লোকসভা কেন্দ্রের সাংসদ নূসরত জাহান। তাঁকে দেখতেও সাধারণ মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো।'দুয়ারে-দুয়ারে' কর্মসূচিতে সাংসদ-অভিনেত্রী নিজে দাঁড়িয়ে থেকে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠান সম্পর্কে সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন।

আরও পড়ুন-তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত আসানসোল, চলল বেপরোয়া বোমাবাজি-গুলি

বসিরহাটের 'দুয়ারে-দুয়ারে' কর্মসূচিতে গিয়ে তিনি বলেন, সরকারি পরিষেবা পেতে ইতিমধ্যে ১০ লক্ষ মানুষ ফর্ম পূরণ করেছেন। যেভাবে মানুষ লাইন দিয়ে সরকারি পরিষেবা পেতে চাইছেন, তা দেখে মনে হয় তৃণমূল সরকার তৃতীয়বারের জন্য সরকার গঠন করবে। পাশাপাশি, এই কর্মসূচির জন্য সাধারণ মানুষের পাশে ছিলেন উত্তর বিধানসভার চেয়ারম্যান এটিএম আবদুল্লা।