একুশে বাংলায় বিধানসভা নির্বাচনের আগেই Crowdwisdom360-র জনমত সমীক্ষা। জনমত সমীক্ষায় সামনে এলে দক্ষিণ দিনাজপুর ফলাফলের পূর্বাভাস। জেলা ভিত্তিক জনমত সমীক্ষার রিপোর্টে জানা গেল দক্ষিণ দিনাজপুর জেলার বিধানসভা আসন গুলির ফলের পূর্বাভাস। Crowdwisdom360-র সমীক্ষা রিপোর্টে দেখা যাচ্ছে উত্তরবঙ্গের এই জেলার ছয়টি আসনের মধ্যে আধাআধি ভাগ নেবে বিজেপি-তৃণমূল। একনজরে দেখে নেওয়া যাক  দক্ষিণ দিনাজপুরে আসনগুলিতে কাকে এগিয়ে, কাকে পিছিয়ে রাখছে Crowdwisdom360-র জনমত সমীক্ষা।

আরও পড়ুন-উত্তরবঙ্গে গেরুয়া শিবিরে ভাঙন ধরাল তৃণমূল, বিজেপি ছেড়ে ঘাসফুলে গত বিধানসভার বিজেপি প্রার্থী


কুশমণ্ডি-২০১৬-র বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রে দখল নিয়ে বাম শিবির। কিন্তু আগামী একুশের নির্বাচনের পূর্বাভাস বলছে এবার ওই আসন দখল নিতে পারে তৃণমূল কংগ্রেস।

কুমারগঞ্জ-২০১৬-র বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রে দখল নিয়ে ঘাসফুল শিবির। ২০২১-এর নির্বাচনে তৃণমূল ওই আসন নিজেদের দখল রাখতে পারে বলে জনমত সমীক্ষায় পূর্বাভাস।

বালুরঘাট-২০১৬-র বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রে দখল নিয়ে বাম শিবির। কিন্তু আগামী একুশের নির্বাচনে ওই আসন দখল নিতে পারে বিজেপি শিবির। 

তপন-২০১৬-র বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রে দখল নিয়ে তৃণমূল কংগ্রেস। পূর্বাভাস বলছে এবারের বিধানসভা নির্বাচনে ওই আসন দখল নিতে বিজেপি। 

আরও পড়ুন-ফের প্রকাশ্য়ে দিলীপ-সৌমিত্র দ্বন্দ্ব, যুব মোর্চার পদাধিকারি বাছতে ধাক্কা খেলেন বিষ্ণুপুরের সাংসদ

গঙ্গারামপুর-২০১৬-র বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রে দখল নিয়ে হাত শিবির অর্থাৎ কংগ্রেস। কিন্তু, একুশের নির্বাচনে পাশা পালটে যেতে পারে। ওই আসন বিজেপি দখল নিতে পারে বলে এমনটাই পূর্বাভাস দিচ্ছে জনমত সমীক্ষা।

হরিরামপুর-২০১৬-র বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রে দখল নিয়ে বাম শিবির। কিন্তু, একুশের বিধানসভাব নির্বাচনে ওই আসন বামেদের থেকে তৃণমূল কংগ্রেস।   

আরও পড়ুন-বোমাবাজি-বাইক ভাঙচুরে উত্তপ্ত খেজুরি, বিজেপির উপর হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে