যাঁরা দেশে সন্ত্রাসবাদী কাজ করছে, তাদের জন্য দিদি আপনি মিছিল করছেন। তাহলে আপনি ওপারে চলে যান। রবিবার উত্তর ২৪ পরগনার চাঁদপাড়ায় দলীয় জনসভায় ঠিক এই ভাষাতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হুমকি দিলেন দিলীপ ঘোষ। এদিন সংশোধিত নাগরিকত্ব আইন পাশে বিজেপির অভিনন্দন যাত্রা কর্মসূচি ছিল। সেখানেই এই মন্তব্য় করেন বিজেপির রাজ্য় সভাপতি।  

মমতা শপথে গেলেই সরকার উল্টে যায়, মুখ্য়মন্ত্রীর ঝাড়খণ্ড সফরকে খোঁচা দিলীপের

এদিন চাঁদপাড়া দেবীপুর প্রাথমিক স্কুলের মাঠে একটি মঞ্চ করা হয়। সেখান থেকে বকচরা মাঠ পর্যন্ত মিছিল করেন দিলীপবাবু ছাড়াও দলের নেতা কর্মীরা। পরে মঞ্চে উঠে দিলীপবাবু বলেন, 'রাজ্যে যারা সরকারি সম্পত্তি ধ্বংস করছে, দিদিমণির সরকার তাদের সুরক্ষা দিচ্ছে। পুলিশ একটা লাঠিও চালায়নি। মিরাটে যারা সরকারি সম্পত্তি নষ্ট করেছে, পুলিশ তাদের গুলি করে মেরেছে। ওখানে এখন লাশ গোনা হচ্ছে।'

তৃণমূলের বেলায় 'হ্যা', বসিরহাটে নাগরিকত্বের পক্ষে বিজেপির মিছিল আটকালো পুলিশ

এই বলেই থেমে থাকেননি রাজ্য় বিজেপির এই নেতা। দিলীপ বলেন, 'খাগড়াগড়ে কারা সন্ত্রাসবাদী কাজ করেছে, আপনারা জানেন। রানিগঞ্জে কারা সন্ত্রাস করেছে তাও আপনারা জানেন। যারা দেশে সন্ত্রাসবাদী কাজ করছে,দিদিমণি তাদের হয়ে মিছিল করছেন। দিদিমণিকে বলছি, আপনাদের যখন সন্ত্রাসবাদীদের জন্য অত দরদ, তাহলে আপনি ওপারে চলে যান।' এদিন চাঁদপাড়ার সভায় বিজেপির কেন্দ্রীয় নেতা অরবিন্দ মেনন, অরুণ সিং, বিধায়ক দুলাল বর, বিশ্বজিৎ দাসের সামনেই এই মন্তব্য় করেন দিলীপ ঘোষ।

পর্যটক টানতে নতুন উদ্য়োগ,হাতিকে স্নান করানোর সুযোগ সাফারি পার্কে

 ভারতবর্ষে সংশোধিত নাগরিকত্ব আইন প্রনয়ণের জন্য রবিবার প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীকে "অভিনন্দন জানানোর জন্য মিছিল করে বিজেপি। এদিন কেন্দ্রীয় নেতাদের নিয়ে বিজেপির  সভা অনুষ্ঠিত হয় গাইঘাটা থানার উত্তর বকচরা এলাকার টালিখোলা মাঠে। এদিন দেবীপুর থেকে মহা মিছিল করেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।  বিভিন্ন জায়গা থেকে মিছিল করে দেবীপুরে জমায়েত করে বিজেপি কর্মীরা। তারপরেই শুরু হয় মিছিল। এদিন দিলীপবাবু তাঁর বক্তব্যে বলেন- সিপিএম, কংগ্রেস, তৃণমূল আমাদের ভোটার করে রেখেছিল, নাগরিক করেনি। মোদী সরকার এসে সেই সুযোগ করে দিয়েছে। সে কারণেই সিএএ-র সমর্থনে এই অভিনন্দন যাত্রা।