Asianet News BanglaAsianet News Bangla

পুলিশের হাতে গ্রেফতার ন্যাশনাল অ্যান্টি ক্রাইম ব্যুরোর ভুয়ো চেয়ারম্যান

ন্যাশনাল অ্যান্টি ক্রাইম চেয়ারম্যান লেখা একটি চারচাকা গাড়ি বাজেয়াপ্ত করলো দুর্গাপুর থানার পুলিস। গাড়িতে ওই স্টিকার লাগিয়ে ঘুরে বেড়ানোর দায়ে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। 

Fake chairman of the National Anti-Crime Bureau arrested by police bpsb
Author
Kolkata, First Published Aug 8, 2021, 2:26 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অরূপ সরকার, দুর্গাপুর--এবার ন্যাশনাল অ্যান্টি ক্রাইম (National Anti-Crime Bureau) চেয়ারম্যান (Fake chairman) লেখা একটি চারচাকা গাড়ি বাজেয়াপ্ত করলো দুর্গাপুর থানার পুলিস (Durgapur Police)। গাড়িতে ওই স্টিকার লাগিয়ে ঘুরে বেড়ানোর দায়ে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃত ব্যক্তির নাম ইন্দ্রজিৎ সরকার ওরফে গৌতম সরকার। পুলিস চারচাকা গাড়িটি বাজেয়াপ্ত করেছে। ওই ব্যক্তি কলকাতার জোড়াসাঁকোর বাসিন্দা। 

বেশ কিছুদিন ধরেই নিউ টাউনশিপ থানার অন্তর্গত আড়া এলাকায় বাড়ি ভাড়া নিয়ে বসবাস করছিল ওই ব্যক্তি। শনিবার সিটি সেন্টার এলাকা থেকে গাড়ি সহ এই ব্যক্তিকে আটক করে পুলিশ। সন্তোষজনক কোন তথ্য না দেখাতে পারায় পুলিশ গ্রেফতার করে ওই ব্যক্তিকে। রবিবার ধৃতকে দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হয়। 

ফেসবুকের লকড প্রোফাইল দেখবেন কীভাবে, রইল সহজ কয়েকটি উপায়

মুসলিম মহিলাদের অন্য ধর্মে বিয়ে করা পাপ, ফতোয়া মুসলিম ল বোর্ডের

দেবতার মূর্তি গুঁড়িয়ে তছনছ মন্দির, পাকিস্তানে উন্মত্ত জনতার তান্ডবে হতবাক গোটা বিশ্ব

পুলিশ ধৃতকে ৭দিনের হেফাজতের আবেদন জানিয়েছে আদালতের কাছে। সাম্প্রতিককালে ভুয়ো আইপিএস, আইএএস কাণ্ডে তোলপাড় হয়েছে রাজ্য। এই ঘটনাকে যথেষ্ট গুরুত্ব সহকারে দেখছে পুলিশ। কী উদ্দেশ্যে এই ব্যক্তি ন্যাশনাল অ্যান্টি ক্রাইম কথাটি লিখে গাড়িতে ঘুরছিলেন, তা খতিয়ে দেখছে পুলিশ।

Follow Us:
Download App:
  • android
  • ios