Asianet News BanglaAsianet News Bangla

Samserganj: TMC কর্মী উপর হামলার অভিযোগে কংগ্রেস প্রার্থীর বিরুদ্ধে FIR

 মুর্শিদাবাদের দুই কেন্দ্র সামসেরগঞ্জ এবং জঙ্গিপুরে চলছে ভোটগ্রহণ। তবে তুলকালাম সামসেরগঞ্জের ঘনশ্যামপুর, তৃণমূল কর্মীর বাড়িতে বোমা এবং পিস্তল নিয়ে হামলার অভিযোগ।   

FIR has been lodged against a Congress candidate of Samserganj for allegedly attacking a TMC worker with a firearm RTB
Author
Kolkata, First Published Sep 30, 2021, 11:49 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রাজ্যে (Bhabanipur By Election) ভবানীপুর উপনির্বাচনের দিনেই মুর্শিদাবাদের (Murshidabad) দুই কেন্দ্র সামসেরগঞ্জ (Samserganj) এবং জঙ্গিপুরে (Jangipur) চলছে ভোটগ্রহণ। তবে তুলকালাম সামসেরগঞ্জের ঘনশ্যামপুর। তৃণমূল কর্মীর বাড়িতে বোমা এবং পিস্তল নিয়ে হামলার অভিযোগ।  (Congress  Candidate) কংগ্রেস  প্রার্থীর বিরুদ্ধে এফআইআর (FIR) করা হয়েছে। যদিও (TMC) তৃণমূলের অভিযোগ অস্বীকার করেছে কংগ্রেস (Congress)। 

আরও পড়ুন, সামশেরগঞ্জের ২৩১ বুথের অধিকাংশই বিরোধীহীন পোলিং এজেন্ট, কমিশনের যাওয়ার হুঁশিয়ারি কংগ্রেসের

অভিযোগ, বুধবার রাত আড়াইটে নাগাদ ঘনশ্যামপুরে এক তৃণমূল কর্মীর বাড়িতে বেশ কয়েকজন দুষ্কৃতি চড়াও হয়। বাড়ি ভাঙচুর চালানোর অভিযোগ করা হয়েছে। ওই তৃণমূল কর্মীর বাড়িতে বোমা এবং পিস্তল নিয়ে হামলা চালায় দুষ্কৃতিরা। এবং তাঁর বাড়ির সামনে ব্যাপক বোমাবাজি করা হয়েছে বলেও অভিযোগ উঠেছে। তৃণমূলে হামলার ঘটনায় সামসেরগঞ্জের কংগ্রেস প্রার্থী জইদুর রহমানকে কাঠগড়ায় তুলেছে। তৃণমূলের দাবি, জইদুর  রহমানের মদতেই তৃণমূল কর্মীর বাড়িতে হামলা চালিয়েছে দুষ্কৃতিরা। ইতিমধ্যেই কংগ্রেস প্রার্থীর বিরুদ্ধে সামসেরগঞ্জের থানায় এফআইআর করেছেন তৃণমূল কর্মী। হামলার ঘটনায় ইতিমধ্যেই মুর্শিদাবাদের জেলা পরিষদের স্বাস্থ্য কর্মাধ্যক্ষকে আটক করেছে সামসেরগঞ্জ থানার পুলিশ।

আরও পড়ুন, আজ ভোটের দিনে ভারী বৃষ্টি থেকে মুক্তি পেল কলকাতা-মুর্শিদাবাদ, আবহাওয়ার উন্নতির পূর্বাভাস

প্রসঙ্গত,  মুর্শিদাবাদের  দুই কেন্দ্র সামসেরগঞ্জ  এবং জঙ্গিপুরে  সকাল থেকেই চলছে ভোটগ্রহণ। একুশের গত বিধানসভা নির্বাচনের সময় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয় এই কেন্দ্রের কংগ্রেস প্রার্থী রেজাউল হকের। এরপরেই নির্বাচন স্থগিত করে দেয় কমিশন।  এবার এই কেন্দ্রে আলাদাভাবে প্রার্থী দিয়েছে বাম ও কংগ্রেস।  তৃণমূলের হয়ে লড়াইয়ে নেমেছেন আমিরুল ইসলাম এবং বিজেপির প্রার্থী মিলন ঘোষ। কংগ্রেসের হয়ে লড়ছেন জইদুর রহমান । সিপিএম হয়ে ভোট যুদ্ধে নেমেছেন মোদাসসর হোসেন। সকাল ৯টা পর্যন্ত এই কেন্দ্রে ভোট পড়েছে ১৬.৩২ শতাংশ। অপরদিকে সামশেরগঞ্জের পাশাপাশি মুর্শিদাবাদ জেলার অপর কেন্দ্র জঙ্গিপুরে বিধানসভা নির্বাচন হচ্ছে।  সেখানে  তৃণমূল প্রার্থী জাকির হোসেন, বিজেপি প্রার্থী সুজিত দাস এবং আরএসপি প্রার্থী জানে আলম মিঞা। একুশের গত বিধানসভা নির্বাচনের সময় করোনায় আক্রান্ত হয়ে   কেন্দ্রের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর মৃত্যু হয়। তাইএখানেও স্থগিত রাখা হয় নির্বাচন। এদিন সকাল ৯টা পর্যন্ত জঙ্গিপুরে ভোটের হার সবথেকে বেশি। সেখানে ১৭.৫১ শতাংশ ভোট পড়েছে।

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 FIR has been lodged against a Congress candidate of Samserganj for allegedly attacking a TMC worker with a firearm RTB

FIR has been lodged against a Congress candidate of Samserganj for allegedly attacking a TMC worker with a firearm RTB

Follow Us:
Download App:
  • android
  • ios