আনলক পর্বে এবার মারণ ভাইরাস ঢুকে পড়ল খোদ তৃণমূল সাংসদের বাড়িতেও! লালারস বা সোয়াব পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে বাড়ির গেটম্যানের। হোম কোরায়েন্টাইনে রয়েছেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের পরিবারের সদস্যরা।

আরও পড়ুন: পর্যটকদের জন্য় সুখবর, আনলক পর্বে খুলছে শিলিগুড়ির বেঙ্গল সাফারি পার্কও

লকডাউন আর নয়, সাধারণ মানুষের দুর্ভোগ কমাতে এবার 'আনলক' প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে এ রাজ্যে। মুখ্যমন্ত্রীর নির্দেশে পথে নেমেছে সরকারি বাস, চলছে অটো-ট্যাক্সি, এমনকী অ্যাপ ক্যাবও। ৮ জুন থেকে খুলে যাবে সরকারি ও বেসরকারি অফিসও। রাস্তা-ঘাটে ভিড় বাড়লে, সংক্রমণ আরও ছড়াবে না তো? আশঙ্কা করছেন অনেকেই। এই যখন পরিস্থিতি, ঠিক তখন খোদ শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ে। শোরগোল পড়ে যায় রাজনৈতিক মহলে।

আরও পড়ুন: হুগলি থেকে শুরু, এবার একশো দিনের প্রকল্পে কাজ পাবেন পরিযায়ী শ্রমিকেরাও

সত্যিই তিনি করোনা আক্রান্ত হয়েছেন? তৃণমূল সাংসদের স্পষ্ট জবাব, তিনি নন। তাঁর কলকাতার বাড়ির গেটম্যানের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। তাঁকে বুধবার ভর্তি করা হয়েছে বাঙুর হাসপাতালে। কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের আরও বক্তব্য, পরিবারের ১২ জন সদস্যের করোনা টেস্ট করা হয়েছেন। তাঁদের হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। সাংসদকেও কি কোয়ারেন্টাইনে পাঠানো হবে? সে বিষয়ে এখনও পর্যন্ত কোনও সিদ্ধান্ত হয়নি।