উত্তরপাড়া মন্ডল নির্বাচনে নিজেদের লবির লোক সভাপতি হয়নি , তাই নতুন সভাপতির বিরুদ্ধে বিদ্রোহ  ঘোষণা করল অন্য় গোষ্ঠীর লোকজন। নতুন সভাপতিকে না মেনে পাল্টা দলীয় অফিসে তালা মেরে দিল তারা । উত্তরপাড়া বিজেপি মন্ডল অফিসে তালা পড়েছে শুধু নয় , পাশাপাশি  নতুন সভানেত্রী সরস্বতী চৌধুরীকে মানছি না মানব না এই পোস্টার সেঁটে দেওয়া হয়েছে অফিসের দরজায় । 

বিজেপিতে বিদ্রোহ, সভাপতিকে না মেনে পার্টি অফিসে তালা

পাশেই উত্তরপাড়ার প্রবীণ বিজেপি নেতা প্রণব চক্রবর্তীকে তৃণমূলের দালাল বলে পোস্টার লাগানো হয়েছে । যদিও দলে গোষ্ঠী কোন্দলের কথা উড়িয়ে দিয়েছেন শ্রীরামপুর সাংগঠনিক জেলা সভাপতি শ্যামল বোস। এ বিষয়ে তাঁর পাল্টা অভিযোগ, এসব তৃণমূলের কাজ । তিনটি উপনির্বাচনে জিতে তারা  এই সব কাজ করছে । এখানে আমাদের কোনও গোষ্ঠীদ্বন্দ্ব নেই । 

প্রশ্ন উঠেছে তাহলে তালা দিল কে ? আর পোস্টারই বা মারল কারা ? একটি সূত্র জানাচ্ছে , এখন দিকে দিকে বিজেপির সাংগঠনিক নির্বাচন হচ্ছে ।  গত সপ্তাহে উত্তরপাড়া মণ্ডলের নির্বাচন হয় । তার ফলাফল  বের হয় বৃহস্পতিবার । দেখা যায় পুরোনো মন্ডল সভাপতিকে ছেঁটে ফেলে দিয়ে নতুন সভাপতি হয়েছেন সরস্বতী দেবী । এই দেখেই বিজেপির বিক্ষুব্ধ গোষ্ঠী দলীয় অফিসে তালা লাগিয়ে দেয়। পাশাপাশি ক্ষমতাসীন দুই নেতা নেত্রীর বিরুদ্ধেও পোস্টার লাগানো হয় ।

পশ্চিমি ঝঞ্ঝা কাটলেই ডিসেম্বরে ফিরবে শীত, জানালেন আবহাওয়া বিশেষজ্ঞরা

এই ঘটনার জেরে এলাকার রাজনৈতিক মহলে তুমুল আলোড়নের সৃষ্টি হয়েছে । তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি দিলীপ যাদব ঘটনাচক্রে উত্তরপাড়ারই বাসিন্দা । তিনিও এই ব্যাপারে সহমত পোষণ করেন । তাঁর বক্তব্য,  এই সব  ঘটনা বিজেপির আভ্যন্তরীন লড়াইয়ের ফলাফল।