Asianet News BanglaAsianet News Bangla

রাতের শহরে বচসা ঘিরে আচমকাই শুটআউট, গুরুতর জখম হাওড়ার ব্যবাসায়ী

রবিবার রাতে হাওডা়র ব্যবসায়ী পঙ্কজ সিং কলকাতার বন্ধুর বাড়ি গিয়েছিলেন। রবীন্দ্রসদনের দিকে যাওয়ার সময় গোর্কি সদনের সামনের সিগন্যালে আচমকাই ব্যবসায়ীর উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। 

Howrah businessman Pankaj Singh has been admitted to hospital with serious injuries due to shooting RTB
Author
Kolkata, First Published Sep 13, 2021, 5:09 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফের শহরে শুটআউট। মিন্টো পার্কের নিকট গোর্কি সদনের কাছে এক ব্যবসায়ী উপর গুলি চালিয়ে খুনের চেষ্টা করে দুষ্কৃতীরা বলে অভিযোগ। জানা গিয়েছে, বছর ৩০-র ওই ব্যক্তি নাম পঙ্কজ সিং।  এই মুহূর্তে গুরুতর জখম অবস্থায় ইকবালপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন  পঙ্কজ সিং।

আরও পড়ুন, Bhabanipur By Election 2021: মনোনয়ন পেশ করলেন BJP প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল

পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে হাওডা়র ব্যবসায়ী পঙ্কজ সিং কলকাতার বন্ধুর বাড়ি গিয়েছিলেন। গাড়িতে পঙ্কজ সহ আরও ৪ জন ছিলেন। পার্কসার্কাসের দিক থেকে রবীন্দ্রসদনের দিকে যাওয়ার সময় গোর্কি সদনের সামনের সিগন্যালে আচমকাই ব্যবসায়ীর উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। জানা গিয়েছে, ওই সময় প্রায় ১৫ জন পঙ্কজের গাড়িটি ঘিরে ধরেছিল। এরপরই বাইকবাহিনীর সঙ্গে ঝামেলা বাঁধে পঙ্কজের। তাঁর বন্ধুরা জানিয়েছেন, আচমকাই গাড়ি থেকে নেমে যান ওই ব্যবসায়ী। এরপরেই শুরু হয় ধস্তাধস্তি। এমনই সময়, একজন বন্দুক বের করে সোজা পঙ্কজের উপর গুলি চালায়। ব্যবসায়ীর ডান কাঁধে এফোঁড়ওফোঁড় হয়ে ঢোকে গুলিটি।  তারপরেই তড়িঘড়ি করে গুরুতর জখম অবস্থায় পঙ্কজ সিং-কে ইকবালপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।সোমবার দুপুরে পঙ্কজের অস্ত্রোপচার চলছে।

আরও পড়ুন, 'চাইলে তাঁর বাড়িতে আসুক ', পার্থ-র আমন্ত্রণেই কি সোজা শিল্পভবনে পৌছল CBI
 জানা গিয়েছে, পঙ্কজ সিং রাজপুত পরিবারের ছেলে।খিদিরপুর অঞ্চলে  তাদের দীর্ঘদিনের কাপড়ের ব্যাবসা রয়েছে । তবে ইদানিংকালে পঙ্কজ সিংহের বাবা শাড়ির ব্যবসার পাশাপাশি প্রোমোটারির ব্যবসাও শুরু করেছেন। এদিকে পারিবারির শাড়ির ব্যবসার পাশপাশি এই প্রোমোটারি ব্যবসার দিক থেকে কোনও সমস্যা তৈরি হয়েছিল কিনা, তা এখনও প্রকাশ্যে আসেনি।  তবে কে বা করা তাকে খুন করার চেষ্টা করছে,পুলিশ যেনও তা নিয়ে উপযুক্ত ব্যাবস্থা নেয়    দাবি তুলছেন সিং পরিবার। অপরদিকে,  উত্তর হাওড়ার বিধায়ক গৌতম চৌধুরী একই আবাসনের বাসিন্দা। পঙ্কজ সিং-র উপর শুট আউটের ঘটনায় গৌতম চৌধুরী জানান, 'পঙ্কজ অত্যন্ত  ভালো ছেলে। ছোটবেলা থেকে দেখেছি । আমি নিজে যাব হাসপাতালে তাঁকে দেখতে। শেক্সপিয়ার থানার সঙ্গে কথা বলবো।'

 আরও পড়ুন, সৌরভের বায়োপিকে কি অভিনয় করবেন রণবীর কাপুর, মুখ খুললেন মহারাজ

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 Howrah businessman Pankaj Singh has been admitted to hospital with serious injuries due to shooting RTB

Howrah businessman Pankaj Singh has been admitted to hospital with serious injuries due to shooting RTB

Follow Us:
Download App:
  • android
  • ios