শুভজিৎ পুততুণ্ড, বারাসত-নজিরবিহীন কাণ্ড ঘটল অশোকনগরে। বিয়ে করার জন্য প্রেমিকের বাড়িতে ধর্না ধরনা দেওয়ার উদাহরণ প্রচুর রয়েছে। কিন্তু নজিরবিহীনভাবে প্রেমিকাকে বিয়ে করতে চেয়ে তাঁর বাড়ির  সামনে ধর্না দিল প্রেমিক। শিরোনামে ভেসে খবরগুলির মধ্যে এটা এক ধরনের নজিরবিহীন। বাইকের সঙ্গে প্রেমিকার সঙ্গে ছবি দেওয়া পোস্টার লাগিয়ে রাস্তায় ধর্ণায় বসল প্রেমিক ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য।

আরও পড়ুন-'দুয়ারে-দুয়ারে' অভিনেত্রী-সাংসদ নূসরত, বসিরহাটে শাসকদলের কর্মসূচিতে ভিড়

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে অশোকনগর থানার দেবীনগর এলাকায়। প্রেমিক সৌমেন দত্তের বাড়ী অশোকনগর মানিকতলা এলাকায়। তাঁর দাবি, সাত বছর ধরে দেবীনগর এলাকার গার্গী দাস এর সাথে ভালোবাসার সম্পর্ক। শুধু তাই নয়, ভালবেসে বছর তিনেক আগে রেজিস্ট্রি বিয়ে করেন তাঁরা। তবে, ইদানিং গার্গীর বাড়ি থেকে এই সম্পর্ক নিয়ে আপত্তি তোলেন এবং গার্গীও তাঁর যোগাযোগ করছে না। 
আরও পড়ুন-শিবপুর শ্যুটআউট, চাঞ্চল্যকর ঘটনায় পুলিশের জালে আরও ২ অভিযুক্ত

প্রেমিকের আরও অভিযোগ, ইদানিং প্রেমিকার মা ও ভাই তাঁকে হুমকি দিয়ে আসছিল।  ফলে তিনি থানায় অভিযোগ দায়ের করেছে তিনি। প্রেমিকা গার্গী দাসের মায়ের জানান, সৌমেন বাজে ছেলে। তাঁর মেয়েকে ফুসলিয়ে নিয়ে রেজিস্ট্রি করেছিল। মেয়ের সাথে কোন রকম সম্পর্ক নেই সৌমেনের। অপরদিকে, সৌমেনের দাবি তার ভালবাসার না ফিরিয়ে দিলে লাগাতার ধর্না চালিয়ে যাবে ।