Asianet News BanglaAsianet News Bangla

'ভাবতেই পারিনি ৪ নম্বরে থাকবো', মাধ্যমিকে চতুর্থ হয়ে আনন্দে আত্মহারা পাঠভবনের শ্রুতর্ষী

মাধ্যমিকে চতুর্থ হয়েছে পাঠভবনের শ্রুতর্ষী ত্রিপাঠী। ' খুব ভালো লাগছে, ভাবতেই পারিনি ৪ নম্বরে থাকবো', আনন্দে আত্মহার শ্রুতর্ষী।

Madhyamik 2022 Result Shutarshi Tripathi is spellbound after seeing his name at 4 number position in the Madhyamik Merit list RTB
Author
Kolkata, First Published Jun 3, 2022, 10:11 AM IST

মাধ্যমিকে চতুর্থ হয়েছে পাঠভবনের শ্রুতর্ষী ত্রিপাঠী। শ্রুতর্ষীর প্রাপ্ত নম্বর ৬৯০।উল্লেখ্য,  মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায় এদিন সকাল ৯ নাগাদ নির্ধারিত সময় অনুযায়ী সাংবাদিক সম্মেলন শুরু করেন। আসতে শুরু করে একের পর এক ভাল খবর। চলতি বছরে মাধ্যমিকে প্রথম হয়েছে দুই জন। এই বছর মাধ্যমিকে প্রথম হয়েছেন বাঁকুড়ার অর্ণব ঘড়াই এবং বর্ধমানের রৌণক মণ্ডল। প্রাপ্ত নম্বর ৬৯৩। তাঁদের থেকে  পাঠভবনের শ্রুতর্ষী ত্রিপাঠীর নাম্বারের পার্থক্য মাত্র ৩।

 শ্রুতর্ষী জানিয়েছে,' খুব ভালো লাগছে, ভাবতেই পারিনি ৪ নম্বরে থাকবো। আশা করেছিলাম ৭ থেকে ৮ নম্বরে নাম  থাকবে।রেজাল্ট ঘোষণার সময় বাবা পাশে ছিলেন। মা ঠাকুরঘরে ছিলেন। বন্ধুরা অভিনন্দন জানিয়েছে। এরপরেই স্পেল বাউন্ড-বাকরুদ্ধ। খুশির বন্যা বইছে ত্রিপাঠী পরিবারে। উল্লেখ্য,  মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায় এদিন সকাল ৯ নাগাদ নির্ধারিত সময় অনুযায়ী সাংবাদিক সম্মেলন শুরু করেন। আসতে শুরু করে একের পর এক ভাল খবর। চলতি বছরে মাধ্যমিকে প্রথম হয়েছে দুই জন। এই বছর মাধ্যমিকে প্রথম হয়েছেন বাঁকুড়ার অর্ণব ঘড়াই এবং বর্ধমানের রৌণক মণ্ডল। প্রাপ্ত নম্বর ৬৯৩। 

আরও দেখুন, WBBSE Madhyamik Result 2022 Live: মাধ্যমিকে পাশের হারে প্রথম পূর্ব মেদিনীপুর, ফল জানতে রইল যাবতীয় ঠিকানা 

প্রসঙ্গত, দীর্ঘ দুই বছর পর বাইশ সালে অফলাইন পরীক্ষা হয়েছে। চলতিবছর পরীক্ষার্থীর সংখ্যাও খুব একটা কম নয়।  চলতি বছরের মাধ্যমিক পরীক্ষার্থীর সংখ্যা ১১ লক্ষ ২৬ হাজার ৮৬৩ জন। প্রায় ৫০ হাজার বেড়ে এবার রেকর্ড পরীক্ষার্থী। এর মধ্যে ছাত্রের সংখ্যা ৫ লক্ষ ৫৯ জন। এবং ৬ লক্ষ ২৬ হাজার ৮০৪ জন। সেই অনুযায়ী,  মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, এবছর চলতি মাধ্যমিক পরীক্ষায় পাশের হার ৮৬.৬ শতাংশ। পরীক্ষায় পাশ করেছে মোট ৯ লক্ষ ৪৯ হাজার ৯২৭ জন।

আরও পড়ুন, সপ্তাহ পেরোলেই এবার উচ্চ মাধ্যমিকের ফলপ্রকাশ, দিনক্ষণ ঘোষণা করে ওয়েবসাইটও জানাল সংসদ

এদিন সকালে মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায় এদিন সকাল ৯ নাগাদ নির্ধারিত সময় অনুযায়ী সাংবাদিক সম্মেলন শুরু করেন। আসতে শুরু করে একের পর এক ভাল খবর। চলতি বছরে মাধ্যমিকে প্রথম হয়েছে দুই জন। এই বছর মাধ্যমিকে প্রথম হয়েছেন বাঁকুড়ার অর্ণব ঘড়াই এবং বর্ধমানের রৌণক মণ্ডল। প্রাপ্ত নম্বর ৬৯৩। উল্লেখ্য,   এবছর রেজাল্ট জানতে নজর রাখুন ওয়েব সাইটে।  ওয়েব সাইট গুলি হল, wbresults.nic.in, wbbse.wb.gov.in, exametc.com, results.shiksha, schools9.com, vidyavision.com, fastresult.in এই কয়টি ওয়েব সাইটে দেখা যাবে রেজাল্ট। এছাড়াও এসএমএসে দেখতে পারেন রেজাল্ট। এক্ষেত্রে নির্দিষ্ট নম্বরে রোল নম্বর পাঠালেই হল। 5676750 নম্বরে WB10 লিখে স্পেশ দিন। তারপর Roll Number লিখুন। পাঠিয়ে দিন। এতে এসে যাবে পরীক্ষার রেজাল্ট। চাইলে অ্যাপের মাধ্যমে দেখতে পারেন রেজাল্ট। এক্ষেত্রে প্লে স্টোর থেকে মাধ্যমিক রেজাল্ট ২০২২ অ্যাপটি ডাউনলোড করুন। জেনে যাবেন রেজাল্ট।  

আরও পড়ুন, 'কলেজ ফেস্টে আর বিলাসিতা নয়', কেকে-র অকাল মৃত্যুর পর টিএমসিপি-কে কড়া বার্তা তৃণমূলের

Follow Us:
Download App:
  • android
  • ios