'আলিপুরদুয়ার হোক কিংবা মেদিনীপুর গোটা রাজ্যে, আমিই পর্যবেক্ষক, তৃণমূল কংগ্রেসের সমস্ত কর্মকান্ডের দিকে গোটা দিন ধরে আমার নজর থাকে', বুধবার বাঁকুড়ায় তৃণমূলের জনসভা থেকে এই বক্তব্য রাখলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

 

আরও পড়ুন, 'বাইক ট্য়াক্সিতে তরুণীকে অশ্লীল প্রশ্ন' থেকে নগ্ন ভিডিও প্রকাশ, রইল 'রাতের কলকাতা'র ৫ কাহন

 

 

আরও পড়ুন, 'সৌমিত্রকে ছেড়ে শাহরুখকে কেন ব্র্যান্ড অ্যাম্বাসাডর', মমতাকে খোঁচা দিলীপের


'বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছে দলের নেতারা'

দলের কর্মী-সমর্থকদের সতর্ক করে দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, 'কে বা কারা অন্য রাজনৈতিক দলের সঙ্গে যোগাযোগ রাখছেন তার সব তথ্য তার কাছে রয়েছে। সময় এলেই ব্যবস্থা নেওয়া হবে' বলেও সতর্ক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বেশ কয়েকজন নেতা বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছে' বলেও অভিযোগ করেন মমতা বন্দ্যোপাধ্যায়ের।

 

 

'দলের ১০০ শতাংশ কর্মী ভালো নয়' 

এদিকের সমাবেশ থেকে দলের কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে বলেন,' তিনি জানেন দলের ১০০ শতাংশ কর্মী ভালো নয় তাদের মধ্যে কেউ কেউ আছেন যারা লোভী। তাদের উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী বলেন, তৃণমূল কংগ্রেস ত্যাগের দল। যারা ত্যাগ স্বীকার করতে পারে তারাই তৃণমূল কংগ্রেস করতে পারবেন'। এই প্রসঙ্গে তিনি বলেন,  'কেউ কেউ আছে যারা তৃণমূল করে আবার এদিকে ওদিকে যোগাযোগ করে। আমরা সব জানি। এই ধান্ডাবাজদের কিছু গোষ্ঠী আছে। । যারা টাকা দিয়ে বাংলা দখলের চেষ্টা করছে'। প্রসঙ্গত কয়েকদিন ধরে বিভিন্ন জেলায় প্রকাশ্যের এসেছে তৃণমূল কংগ্রেসের কোন্দল। তার মধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্য যথেষ্টই তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

 

আরও পড়ুন, শীতে কলকাতায় ঘোরার সেরা জায়গা, কমলালেবু খেতে খেতে বেড়িয়ে আসুন এই ঠিকানায়