তৃণমূল সরকারের তত্ত্বাবধানে বাংলার উন্নয়ন নিয়ে কার্যত চ্য়ালেঞ্জ ছুঁড়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। বনগাঁর গোপালপুরের সভা থেকে সকলের সামনে বাংলার উন্নয়নের খতিয়ান তুলে ধরেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী বলেন, ''শুধু চাই আর চাই, এটা চাই ওটা চাই''।

আরও পড়ুন-'মতুয়ারা এ দেশের নাগরিক, রাজ্যে এআরসি-এনপিআর হবে না', বনগাঁর সভা থেকে বললেন মমতা

শিয়রে কড়া নাড়ছে একুশের বিধানসভা নির্বাচন। ভোটের আগে রাজ্য সরকারের বিরোধিতা করে একাধিক ইস্যুতে সুর চড়িয়েছে বিজেপি। ইতিমধ্যে মাঠে কাজ করা শুরু করে দিয়েছেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বরাও। এই অবস্থায় বিধানসভা্ ভোটকে সামনে রেখে জেলায় জেলায় সভা করছেন মুখ্যমন্ত্রী। বুধবার বনগাঁর গোপালনগরে সভা করেন মমতা। সেখানে তাঁর প্রধান লক্ষ্য মতুয়া ভোট ব্যাঙ্ক। রাজ্যের উন্নয়ন প্রসঙ্গে সেই সভা থেকে মুখ্যমন্ত্রী বলেন, আমি যেভাবে কাজ করেছি। যত কাজ করেছি। অন্য কেউ করে দেখাক আমি সঙ্গে সঙ্গে পদত্যাগ করব।

আরও পড়ুন-কলকাতায় পা দিয়েই সরকারকে উৎখাতের ডাক, মমতাকে নিশানা করে কী বললেন নাড্ডা 

তিনি আরও বলেন, ফ্রি রেশন, বিনামূল্যে স্বাস্থ্যশিক্ষা, কন্যাশ্রী, যুবশ্রীর মতো প্রকল্পের পরও আপনারা আরও দাবি জানাচ্ছেন। আপনাদের এটাও বুঝতে হবে সরকারের একটা সীমাবদ্ধতা আছে। শুধু একটাই আবেদন আমাকে দুঃখ দেবেন না। কোনও ভুল করলে ক্ষমা করবেন। মনটা খারাপ হয়ে গেল।