করোনা ভ্যাকসিন সংক্রান্ত বিষয়ে মঙ্গলবার কয়েকটি রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন প্রধানমন্ত্রী। বৈঠকে অতিমারির বিষয়টির উপর বিশেষ গুরুত্ব দেওয়া হবে। ঠিক আগের দিন সোমবার বাঁকুড়া থেকে প্রধানমন্ত্রীকে তীব্র আক্রমণ করলেন মমতা। করোনাভাইরাসের ভ্যাকসিন সংক্রান্ত বিষয়ে মমতা তোপ দেগে বলেন, কেন্দ্র ভ্যাকসিন তৈরি করতে না পারলে বলে দিক। আমদের বলে দিক। মোদিকে কটাক্ষ মমতার। 

আরও পড়ুন-একুশের ভোটের আগে জনমত সমীক্ষা, বিজেপি না তৃণমূল, কার দখলে কলকাতা

মঙ্গলবার করোনা ভ্যাকসিন নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই বৈঠকের আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তোপ দাগলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার বাঁকুড়ার প্রশাসনিক পরিষেবা প্রদান অনুষ্ঠান থেকে মুখ্যমন্ত্রী বলেন, ''করোনা ভ্যাকসিন নিয়ে নাটক করছে কেন্দ্রীয় সরকার''। মুখ্যমন্ত্রী বলেন, ''আমরা করোনা ভাইরাস মোকাবেলার পিছনে লক্ষ লক্ষ টাকা যখন খরচ করতে পারছি, যখন আমরা ভ্যাকসিন তৈরি করতে পারবো, আমাদের জানিয়ে দেওয়া হোক কোথা থেকে তা নিতে হবে''। 

আরও পড়ুন-বীরসা মুন্ডার জন্মদিনে ছুটি থাকবে রাজ্যে, বাঁকুড়া সফরে গিয়ে ঘোষণা মুখ্যমন্ত্রীর
প্রসঙ্গত, করোনা ভ্যাকসিনের বন্টন বিষয়ে বেশ কয়েকটি রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মঙ্গলবার বেলা ১১ টায় হবে এই বৈঠক। বাঁকুড়া থেকেই ভিডিও কনফারেন্সে এই বৈঠকে যোগ দেবেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করার আগে করোনা ভ্যাকসিন সম্পর্কিত কমিটি এবং নীতি আয়োগের আধিকারিকদের সঙ্গে বৈঠক করেছেন প্রধানমন্ত্রী।