Asianet News BanglaAsianet News Bangla

Woman Crime: পুকুরের জলে নাবালিকার বিবস্ত্র দেহ, ধর্ষণ করে খুনের অভিযোগ পরিবারের

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যা নাগাদ বাড়ি থেকে বেরিয়েছিল নাবালিকা। তারপর থেকে আর খোঁজ মেলেনি।  নিখোঁজ হয়ে যায় তেরো বছরের মেয়েটি। 

Naked minor body rescued from pond in Malda bsm
Author
Kolkata, First Published Nov 6, 2021, 5:32 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

তনুজ জৈন,মালদা, পুকুর থেকে নাবালিকার (minor) বিবস্ত্র দেহ উদ্ধার ভাইফোঁটার দিনে। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। শুক্রবার ঘটনাটি ঘটে মালদা (Malda) জেলার মালতীপুর বিধানসভার চাঁচল-২ ব্লকের গৌড়হন্ড গ্রাম পঞ্চায়েত এলাকায়। কালীপুজোর রাতে তাকে ধর্ষণ করে খুন করা হয়েছে বলে অভিযোগ পরিবারের সদস্যদেক। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যা নাগাদ বাড়ি থেকে বেরিয়েছিল নাবালিকা। তারপর থেকে আর খোঁজ মেলেনি।  নিখোঁজ হয়ে যায় তেরো বছরের মেয়েটি। পরিবারের লোকজন সারারাত খোঁজাখুঁজির পরও তাকে পাননি। এদিন সকালে স্থানীয় কয়েকজন প্রাতঃভ্রমণে বেরোলে গ্রামের পুকুরে বিবস্ত্র অবস্থায় নাবালিকার দেহ ভেসে আসতে দেখেন। খবর পেয়ে পরিবারের লোকজন সেখানে ছুটে যান। চাঁচল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে। 

US Music Festival: রহস্যজনক ঘটনা ব়্যাপ সঙ্গীতের আসরে, গান শুনতে গিয়ে পদপিষ্ট হয়ে মৃত ৮

Maharashtra Fire: কোভিড ওয়ার্ডে বিধ্বংসী আগুন, পুড়ে খাঁক হয়ে গেল ১০ করোনা রোগীর দেহ

LPG Price Hike: 'মোদীজির উন্নয়নের গাড়ি উল্টোদিকে চলছে', রান্নার গ্যাসের দাম নিয়ে খোঁচা রাহুলের

নাবালিকার নিথর দেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত নাবালিকার মা জানান, মেয়ের পরনে কোনও কাপড় ছিল না। মেয়েকে ধর্ষণ করা হয়েছে বলে দাবি তার মায়ের। একই মত এলাকাবাসীর। যে বা যারা এই কাজ করেছে অবিলম্বে তাদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। এমনকি আগামী ৭২ ঘণ্টার মধ্যে দোষীদের গ্রেপ্তার না করা হলে চাঁচল থানা ঘেরাও করে বৃহত্তর আন্দোলনে যাওয়ারও হুঁশিয়ারি দেওয়া হয়েছে। মালদা জেলা পরিষদ সদস্য এটিএম রফিকুল হোসেন জানান, বিষয়টি নিয়ে পুলিশের সঙ্গে কথা বলবেন তিনি, যাতে দোষীদের নজিরবিহীন শাস্তি হয়। চাঁচল থানার আইসি সুকুমার ঘোষ জানান, ঘটনার তদন্ত চলছে।

গোটা দেশের সঙ্গে পাল্লা দিয়ে এই রাজ্যেও নারী নির্যাতনে ঘটনা বেড়েছে। সম্প্রতী প্রকাশিত হওয়া জাতীয় মহিলা কমিশনের রিপোর্ট বলছেন দেশে ৪৬ শতাংশ বেড়েছে নারী নির্যাতনের ঘটনা। জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সেন রেখা শর্মা জানিয়েছেন আগেই নারী নির্যাতনের ঘটনা ঘটত । কিন্তু তখন সেখা সামনে আসত না। ঘরের চার দেওয়ালের মধ্যেই আবদ্ধ থাকত। কিন্তু এখনও মহিলারা অনেক বেশি সচেতন হয়েছেন। তাঁরা তাঁরা প্রতিবাদ করছেন। আগামী দিনে নারী নির্যাতন রুখতে আরও বেশি সচেতনার প্রয়োজন রয়েছে। তবে এই রাজ্যে রাজনৈতিক হিংসার ঘটনাতেও মহিলাদের আক্রমণ করা হয়েছে বলেও অনেকক্ষেত্রে অভিযোগ করে থাকেন বুদ্ধিজীবীরা। 

Naked minor body rescued from pond in Malda bsm

Follow Us:
Download App:
  • android
  • ios