আসন্ন বিধানসভা নির্বাচনে উত্তরবঙ্গে জেতার কথা 'পিসি' ভুলে যেতে পারেন। টুইট করে এমনটাই দাবি করলেন বিজেপির আইটি সেলের প্রধান তথা পশ্চিমবঙ্গের ভারপ্রাপ্ত নেতা অমিত মালব্য। ২০২১ সালের মে মাসে উত্তরবঙ্গ পুরো গেরুয়া হয়ে যাবে বলে জানালেন তিনি।

আরও পড়ুন - এক ক্লিকেই বিজেপির থেকে সুরক্ষা, 'বাংলা বাঁচাও' প্রচার কি বাঁচাতে পারবে মমতা-কে

আরও পড়ুন - 'আপনাকে কেউ আক্রমণ করবে না', রাজ্যপালের উদ্বেগ দূর করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

আরও পড়ুন - কেন মনমোহনকেই প্রধানমন্ত্রী করেছিলেন সনিয়া, ফের ঝড় তুলল ওবামা-র স্মৃতিকথা

চলতি সপ্তাহের মঙ্গল ও বুধবার পশ্চিমবঙ্গ সফরে এসেছিলেন বিজেপির সর্বভারতীয় মুখপাত্র তথা আইটি সেলের প্রধান। তারপরই তিনি টুইট করে জানিয়েছেন, ওই দুই দিনে আমি শিলিগুড়িতে উত্তরবঙ্গের সমস্ত জেলা থেকে আসা প্রায় কয়েকশ দলীয় কর্মীর সঙ্গে বৈঠক করেছেন তিনি। অভিযোগ করেন উত্তরবঙ্গকে অবহেলা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই অঞ্চল থেকে গত লোকসভা নির্বাচনে বিজেপিকে ৭-৮ টি লোকসভা আসনও জিতেছে বলে জানান তিনি। সেইসঙ্গেই দাবি করেন, বিধানসভা ভোটে উত্তরবঙ্গের সব আসনই জিতবে বিজেপি।

এতদিন, পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত হিসাবে বিজেপির সর্বভারতীয় নেতা ছিলেন কৈলাস বিজয়বর্গীয়। অতি সম্প্রতি তাঁকে রেখেই বাংলা জয়ের বাড়তি দায়িত্ব দেওয়া হয়েছে অমিত মালব্যকে। রাজনৈতিক পর্যবেক্ষকরা মনে করছেন, মৃণমূলের হয়ে প্রশান্ত কিশোরের টিম সোশ্যাল মিডিয়ায় যে প্রচার চালাচ্ছে, তার মোকাবিলা করতেই বাংলার দায়িত্ব দেওয়া হয়েছে আইটি সেলের প্রধানকে। দায়িত্ব পেয়েই, সোশ্যাল মিডিয়ায় তাঁর কাজ শুরু করে দিলেন অমিত মালব্য।