Asianet News BanglaAsianet News Bangla

ভর সন্ধ্যায় মেডিক্যাল কলেজ চত্বর থেকে টাকার বিনিময়ে রক্ত বিক্রির ফাঁদ, গ্রেফতার কারবারি

রীতিমতো ব্যবসার ফাঁদ ফেঁদে বসেছে একদল রক্ত কারবারি। মঙ্গলবার ভর সন্ধ্যায় মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতাল চত্বর থেকে শেষ পর্যন্ত সেই চক্রের হদিশ মেলে।

One Arrested for selling blood for money in Murshidabad medical college premises bpsb
Author
Kolkata, First Published Oct 26, 2021, 7:51 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

'রক্তদান জীবন দান'। এই প্রবাদ বাক্যের আড়ালে রীতিমতো ব্যবসার ফাঁদ ফেঁদে বসেছে একদল রক্ত কারবারি। মঙ্গলবার ভর সন্ধ্যায় মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতাল চত্বর থেকে শেষ পর্যন্ত সেই চক্রের হদিশ মেলে। এরপরেই রীতিমতো শোরগোল পড়েছে সব মহলে। প্রসূতিকে টাকার বিনিময়ে রক্ত বিক্রি করার অভিযোগে এক জালিয়াতকে হাতেনাতে পাকড়াও করা সম্ভব হয় মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরে। 

স্থানীয় সূত্রে জানা যায়, নাসির উদ্দিন শেখ তার প্রসূতি মেয়ের জন্য এবি পজেটিভ রক্তের খোঁজ করছিলেন কয়েকদিন ধরেই। অভিযোগ, সেই মতই এক যুবক নিজেকে রক্ত বিক্রেতা বলে পরিচয় দিয়ে নাসিরুদ্দিনের কাছে মোটা টাকার বিনিময়ে এক ইউনিট এবি পজেটিভ রক্ত বিক্রি করে বলে অভিযোগ। এই ঘটনা তড়িঘড়ি নাসিরুদ্দিন স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠনকে জানালে তারা দ্রুত ব্যবস্থা গ্রহণ করে। পুলিশ হাসপাতালে পৌঁছে পাকড়াও করে ঐ রক্ত বিক্রেতাকে।

Bank holidays November 2021- নভেম্বরে ১৭ দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক, দেখে নিন বাংলায় কবে

এই পাঁচ বলিউড সেলিব্রিটির কেরিয়ার প্রায় নষ্ট করে দিয়েছিলেন সলমন খান

পিরিয়ডসের সময় এই নিয়মগুলো মানেন তো, জেনে রাখা উচিত পুরুষদেরও

পাশাপাশি এই ঘটনায় আর কে বা কারা জড়িত রয়েছে তা জানার জন্য তদন্ত শুরু হয়েছে। নাসির উদ্দিন বলেন,"আমি মেয়ের জন্য কয়েকদিন ধরে হন্যে হয়ে রক্তের খোঁজ করছি। এমন সময় ওই যুবক টাকার বিনিময় আমাকে রক্ত দেওয়ার প্রলোভন দেয়। তারপরে আমি তার সমস্ত কিছু ফন্দি বুঝতে পেরে সব প্রথমে স্থানীয় স্বেচ্ছাসেবী সংস্থা ও পরবর্তীতে বাকি ঘটনা পুলিশকে জানাই"।

Follow Us:
Download App:
  • android
  • ios