Asianet News BanglaAsianet News Bangla

Suicide : ডেঙ্গু ধরা পড়তেই রাজ্যের হাসপাতালে আত্মঘাতী রোগী, মানতে নারাজ পরিবার, তদন্তে পুলিশ

ডেঙ্গু রিপোর্ট পজিটিভ ধরা পড়তেই রাজ্যের হাসপাতালে আত্মঘাতী রোগী ।  যদিও মানতে নারাজ মৃতের পরিবার,  ইতিমধ্যেই কারণ খুঁজে বার করতে তদন্তে নেমেছে পুলিশ। 

Patient commits suicide at Sagar Dutta Hospital due to dengue report is found positive RTB
Author
Kolkata, First Published Nov 18, 2021, 11:26 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ডেঙ্গু রিপোর্ট (Dengue) পজিটিভ ধরা পড়তেই রাজ্যের হাসপাতালে আত্মঘাতী রোগী (Suicide case)। জ্বরে ভুগছিলেন জগদ্দল শ্যামনগরের বাসিন্দা ইন্দ্রজিৎ মন্ডল। টেস্ট করাতেই ডেঙ্গু ধরা পড়ে।  এরপরেই দ্রুত তাঁকে রাজ্যের বেসরকারি হাসপাতাল ভর্তি করানো হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হতেই  সাগর দত্তে (Sagar Dutta Hospital) নিয়ে যাওয়া হয় ইন্দ্রজিৎকে। কিন্তু শত চেষ্টাতেও শেষ অবধি রক্ষা হল না। হার মানল মন। হাসপাতালের শৌচাগারে তাঁর ঝুলন্ত দেহ (Dead Body) উদ্ধার করা হয় । 

  পরিবার সূত্রে খবর, বেশকিছুদিন ধরে জ্বরে ভুগছিলেন ল শ্যামনগরের বাসিন্দা ইন্দ্রজিৎ মন্ডল। টেস্ট করাতেই ডেঙ্গু ধরা পড়ে।  এরপরেই মঙ্গলবার তাঁকে শ্যামনগরের একটি বেসরকারি হাসপতালে ভর্তি করানো হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হতেই  সাগর দত্তে নিয়ে যাওয়া হয় ইন্দ্রজিৎকে। এরপরেই বুধবার মর্মান্তিক ঘটনা প্রকাশ্য়ে আসে। আচমকাই হাসপাতাল থেকে মণ্ডল পরিবারে আসো ফোন। রোগীর পরিবারকে দ্রুত হাসপাতালে আসতে নির্দেশ দেওয়া হয়। খবর পেয়েই সঙ্গে সঙ্গে সাগরদত্তে রওনা দেন ইন্দ্রজিৎ-র পরিবার। তবে ততক্ষণে সব শেষ। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়, শৌচাগারে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন ইন্দ্রজিৎ। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে হাসপাতালে। এদিকে মৃতের পরিবারের অভিযোগ আত্মহত্যা করতে পারেন না ইন্দ্রজিৎ। তবে হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, কোনও ডেঙ্গু রোগী কেন হঠাৎ শৌচাগারে আত্মহত্যা করবে। এই ঘটনায় জড়িত নয় হাসপাতালের কেউ বলে দাবি কর্তৃপক্ষের। তবে মানসিক রোগে ভুগছিলেন ইন্দ্রজিৎ, ইতিমধ্যেই কারণ খুঁজে বার করতে তদন্তে নেমেছে পুলিশ। মৃতদেহটি ইতিমধ্যেই ময়না তদন্তে পাঠানো হয়েছে। এবং হাসাপাতাল চত্ত্বরে উত্তেজনা যাতে না হয়, সেজন্য কড়া নজর রেখেছে প্রশাসন।

আরও পড়ুন, Dilip Ghosh: 'হোয়াইটওয়াশ করার চেষ্টা', প্রশাসনিক বৈঠকে মমতার ধমক ইস্যুতে কটাক্ষ দিলীপের

আরও পড়ুন, Prabir Ghoshal: 'মানসিকভাবে BJP-তে নেই', তৃণমূলের মুখপত্রে তোপ দাগার পর ঘোষণা প্রবীরের

প্রসঙ্গত, রাজ্যের কোভিডের দ্বিতীয় ঢেউ কমলেও এখন উদ্বেগ বাড়িয়েছে ডেঙ্গু। যা নিয়ে ইতিমধ্য়েই সতর্ক রাজ্য সরকার। তবে শুধু পশ্চিমবঙ্গই নয়, দেশের বেশ কয়েকটি রাজ্যে ক্রমশ বাড়ছে ডেঙ্গু। এই রাজ্যগুলি ছাড়াও ডেঙ্গু সংক্রমণের খবর মিলেছে দুই কেন্দ্র শাসিত অঞ্চল থেকেও। ফলে বেশ উদ্বিগ্ন কেন্দ্র। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক ইতিমধ্যেই হরিয়ানা, কেরালা, পাঞ্জাব, রাজস্থান, তামিলনাড়ু, উত্তর প্রদেশ, উত্তরাখন্ড, দিল্লি এবং জম্মু ও কাশ্মীরে-এই রাজ্যগুলিতে  বিশেষ টিম পাঠিয়েছে। কীভাবে এই ডেঙ্গুর উদ্বেগজনক পরিস্থিতির মোকাবিলা করা যায়, তার পদক্ষেপ করতেই টিম পাঠানোর সিদ্ধান্ত বলে খবর। দেশ জুড়ে রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলগুলিতে মোট ১,১৬,৯৯১টি ডেঙ্গুর ঘটনা সামনে এসেছে। 

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

   

Follow Us:
Download App:
  • android
  • ios