Asianet News BanglaAsianet News Bangla

Dilip Ghosh: 'হোয়াইটওয়াশ করার চেষ্টা', প্রশাসনিক বৈঠকে মমতার ধমক ইস্যুতে কটাক্ষ দিলীপের

 'হোয়াইট ওয়াশ করার চেষ্টা', বৃহস্পতিবার সাতসকালে প্রশাসনিক বৈঠকে মমতার ধমক নিয়ে কটাক্ষ দিলীপের। এদিন 'বেসুরো' হওয়ার পর তৃণমূলের মুখপত্রে মুখ খুলতেই প্রবীর ঘোষাল প্রসঙ্গেও তোপ দাগলেন তিনি।

 

BJP leader Dilip Ghosh attacks  CM Mamata Banerjee on  Administrative meeting Issue RTB
Author
Kolkata, First Published Nov 18, 2021, 9:25 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 'হোয়াইট ওয়াশ করার চেষ্টা', বৃহস্পতিবার সাতসকালে প্রশাসনিক বৈঠকে (States administrative meeting) মমতার (CM Mamata Banerjee) ধমক নিয়ে কটাক্ষ দিলীপের। বৃহস্পতিবার এমনিতেই শহরের তাপমাত্রা স্বাভাবিকের নিচে। প্রতিদিনের মতোই এদিন নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে এলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) । এদিনও একের পর এক তোপ দাগলেন তৃণমূল শিবিরে (TMC)।

এদিন 'বেসুরো' হওয়ার পর তৃণমূলের মুখপত্রে মুখ খুলতেই প্রবীর ঘোষাল প্রসঙ্গে দিলীপ ঘোষ বললেন, 'যাদেরকে নিচ্ছে না। ওখানে নো এন্ট্রি বোর্ড আছে, এধরনের কষ্টের মধ্যে আছে। তারা কোথায় যাবেন ঠিক করতে পারছেন না। কেউ বলেছিলেন আগে ভুল করেছিলাম। আবার কেউ বলছেন এখন ভুল করছেন। কে কী ভুল করেছেন আগে ঠিক করুন। ভারতীয় জনতা পার্টি গঙ্গার মতো পবিত্র ছিল থাকবে। অনেকে এসেছে সেই পবিত্রতাকে সহ্য করতে পারছে না। এদো পুকুরে ছিলেন, ওখানেই চলে যান। কমফোর্ট থাকুন আমাদের কোনও টেনশন নেই।' প্রসঙ্গত, এবার বেসুরো একুশের বিধানসভা নির্বাচনে উত্তরপাড়ার বিজেপি প্রার্থী প্রবীর ঘোষাল। কেন বিজেপি করা যায় না, তৃণমূলের মুখপত্র জাগো বাংলায় তার ব্যাখ্যা ইতিমধ্য়েই দিয়েছেন তিনি। মানসিকভাবে আর বিজেপি নেই, এরপরেই সরাসরি সাংবাদিক বৈঠকে জানালেন  উত্তরপাড়ার বিজেপি প্রার্থী প্রবীর ঘোষাল ।

আরও পড়ুন, Prabir Ghoshal: 'মানসিকভাবে BJP-তে নেই', তৃণমূলের মুখপত্রে তোপ দাগার পর ঘোষণা প্রবীরের

বুধবার প্রশাসনিক বৈঠকে এমএলএ-এমপিদের কাজে ক্ষুব্ধ ধমক দেন মুখ্যমন্ত্রী। এপ্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন,'যখন মানুষ ক্ষেপে যায়, তখন এধরনের কথা বার্তা বলে হোয়াইট ওয়াশ করার চেষ্টা করেন প্রত্যেকবার। কখনও কেস্টকে ধমকান আবার বলেন ওর একটু অক্সিজেন কম। আবার ওর টাকাতে পার্টি চলে। এইধরনের নাটক দেখে দেখে ক্লান্ত বাংলার মানুষ।' প্রসঙ্গত, বুধবার রাজ্যের প্রশাসনিক বৈঠকে বিধায়কদের ধমক দেন মুখ্যমন্ত্রী।এক বিধায়ক রাস্তা নিয়ে পরিসংখ্যান দিতে গিয়ে জলঘোলা হয় আচমকাই। ওই কর্তা নিজের বক্তব্য রাখতে গিয়ে বলেছেন, যে কাজ ঠিক করে হয়নি। এহেন পরিস্থিতিতে খাটিকটা ক্ষুব্ধ হয়েই মমতা তাঁকে বলেন, 'এধরনের কথা প্রশাসনিক বৈঠকে কেন, এটা তো পাবলিক মিটিং। এটা টেলিকাস্ট চলছে।' নিজেই কেন ওই সমস্যার সমাধান করেননি বলেন তিনি। দিলীপ আরও বলেন, 'লোককে রাস্তায় দাঁড় করিয়ে নাম লেখাচ্ছেন, একটা পয়সা দেন না। নির্বাচনের আগে বড় বড় প্রতিশ্রুতি দেন কিছু করেন না। মানুষ বিকল্প খুঁজেছে বিজেপি এসেছে। আমরা যেমন এর প্রতিবাদও করব আর মোদীজির কাজ কীভাবে হতে পারে সেটাও দেখাব।'

আরও পড়ুন, Mamata Banerjee: 'এধরনের কথা পাবলিক মিটিংয়ে কেন', প্রশাসনিক বৈঠকে বিধায়ককে ধমক মমতার

অপরদিকে, দিলীপ আরও বলেন, 'বিএসএফ-র পরিধি বাড়ানো হয়েছে। তিনজনকে গুলি করে মারা হয়েছে। এপ্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, সাধারণ মানুষকে নয় বাংলাদেশকে মেরেছে আর এই জন্য পরিধি বাড়ানো হয়েছে। যারা বাংলাদেশিদের কাছ থেকে টাকা নেই বিজনেস করে তারা চিৎকার চেঁচামেচি করেন। দেশের লোক খুশি আছে। আমাদের সিকিউরিটি নিশ্চিত করতে হবে। দেশের সুরক্ষা সব থেকে প্রথম। যারা এটা নিয়ে বিজনেস করছে তাদের কষ্ট হচ্ছে।'

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios