মিঠু সাহা, শিলিগুড়ি:  বাড়ির টিনের ছাদে মানুষের মাথার খুলি এল কোথায় থেকে! ঘটনাকে কেন্দ্র  করে তীব্র চাঞ্চল্য ছড়াল শিলিগুড়ি শহরে। খুলিগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে পুলিশ। বাড়ির মালিককে জিজ্ঞাসা করছেন তদন্তকারীরা।

আরও পড়ুন: দলের দুই প্রাক্তন সম্পাদককে বহিষ্কার, বিতর্ক তুঙ্গে গেরুয়াশিবিরের অন্দরে

শিলিগুড়ি শহরের সুভাষপল্লি এলাকায় একটি বাড়িতে একাই থাকেন ভিক্টর চক্রবর্তী নামে এক যুবক। কাজকর্ম তেমন কিছুই করেন না তিনি। স্থানীয় বাসিন্দাদের জানিয়েছেন, একসময়ে স্কুলে শিক্ষকতা করতেন ভিক্টর। কিন্তু বছর কয়েক আগে বাবা-মায়ের মৃত্যুর পর কিছুটা মানসিক ভারসাম্য হারান তিনি। তারপর থেকে আর কিছুই করেননি ওই যুবক। তাহলে চলে কী করে? প্রতিবেশীদের দাবি, শিক্ষকতা করার সময়ে যেটুকু জমিয়েছিলেন, সেটাই এখন সম্বল ভিক্টরের। 

আরও পড়ুন: লকডাউনে ভিড় নেই বীরসিংহ গ্রামে, নমো নমো পালিত হল বিদ্যাসাগরের মৃত্যুবার্ষিকী

বুধবার সকালে ভিক্টরের বাড়ির ছাদের মানুষের মাথার দুটি খুলি ও হাড়গোড় পড়ে থাকতে দেখেন স্থানী.বাসিন্দারা। খবর চউর হতে সময় লাগেনি। এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঘটনাটি জানানো হয় স্থানীয় ওয়ার্ড কো-অর্ডিনেটরকে। তিনিই থানায় খবর দেন।  এরপর ঘটনাস্থলে গিয়ে পুলিশ মাথার খুলি ও হাডগোড়গুলি উদ্ধার করে এবং তা ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়। বাড়ির মালিক ভিক্টর চক্রবতীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।