বেতন বৃদ্ধির দাবিতে অনশন করে রাজ্য সরকারের সঙ্গেই আগেই সংঘাতে গিয়েছেন প্রাথমিক শিক্ষকরা। এবার এক প্রাথমিক শিক্ষকের বিরুদ্ধে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল। অভিযোগ ফেসবুকে এই মন্তব্য করেন নদিয়া জেলার এক প্রাথমিক শিক্ষক। ওই শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। 

আরও পড়ুন- 'সরকার কি দয়া করছে', শিক্ষকদের অনশন মঞ্চে গিয়ে প্রশ্ন কৌশিক সেনের, দেখুন ভিডিও

আরও পড়ুন- দাবি মতো বেতন বৃদ্ধি অসম্ভব, পার্থর সঙ্গে বৈঠক করেও অনশনে শিক্ষকরা

অভিযুক্ত ওই শিক্ষকের নাম নির্মাল্য চক্রবর্তী। তিনি নদিয়ার কৃষ্ণগঞ্জ থানা এলাকার খারবাগান প্রাইমারি স্কুলের শিক্ষক। অভিযোগ বেতন বৃদ্ধির দাবি ঘিরে অন্য এক শিক্ষকের পোস্টে কমেন্ট করেছিলেন নির্মাল্যবাবু। সেখানেই তিনি লেখেন, 'অনশনরত কোনও প্রাথমিক শিক্ষকের প্রাণ চলে গেলে আর বেতন বাড়িয়ে লাভ কী? আমি মমতাকে খুন করব। কে কে আমার সঙ্গ দেবেন?'

ওই শিক্ষকের এহেন মন্তব্য সামনে আসতেই বিষয়টি নিয়ে সরব হন স্থানীয় তৃণমূল নেতারা। তাঁরা এ দিনই অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে কৃষ্ণগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। যদিও এখনও পর্যন্ত ওই শিক্ষককে গ্রেফতার করেনি পুলিশ। 

অন্যদিকে অভিযুক্ত যদিও অভিযোগ অস্বীকার করে ওই শিক্ষকের দাবি, তিনি মমতা বলতে মুখ্যমন্ত্রীকে খুন করার কথা বলেননি। তাঁর কথার অপব্যাখ্যা করা হচ্ছে বলেও দাবি করেন নির্মাল্যবাবু। ঘটনার তদন্তে নেমেছে কৃষ্ণগঞ্জ থানার পুলিশ।