আশিস মণ্ডল, বীরভূম-ভোটের আগে সরকারি পদ থেকে ইস্তফা দিলেন আরও এক তৃণমূল নেতা। একসময়ে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের ঘনিষ্ঠ ছিলেন তিনি। দলীয় বিধায়কের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষের পদ থেকে ইস্তফা দেন ওই প্রবীণ তৃণমূল নেতা। আগামী ২০ ডিসেম্বর তিনি বিজেপিতে যোগদান করতে পারেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন-Bangla News Kolkata 'জিতেন মনে হয় গ্য়াস খেয়ে লিখেছে', আসানসোলের মেয়রের পত্র বোমায় বিস্ফোরক ফিরহাদ

পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষের পদ ছাড়লেন কাজল সাহা নামে এক প্রবীণ তৃণমূল নেতা। দলীয় বিধায়ক তথা দলের বীরভূমের ময়ূরেশ্বর ১ নম্বর ব্লকের সভাপতি অভিজিৎ রায়ের বিরুদ্ধে একনায়কতন্ত্রের অভিযোগ তুলে পদত্যাগ করেন তিনি। সব ঠিকঠাক থাকলে ২০ ডিসেম্বর দলবল নিয়ে বিজেপিতে যোগ দিতে পারেন কাজলবাবু। রাজনৈতিক জীবনে জন্মলগ্ন থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক ছিলেন প্রবীণ তৃণমূল নেতা। ১৯৯৮ সালে তৃণমূল গঠন হওয়ার দিন থেকেই মমতার সঙ্গী ছিলেন কাজল সাহা। 

আরও পড়ুন-গরু পাচার কাণ্ডে চাঞ্চল্যকর মোড়, ৪ জন বিএসএফ কর্তাকে তলব করে নোটিস পাঠাল সিবিআই

দলীয় বিধায়ক, ব্লক সভাপতি অভিজিৎ রায়ের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে সোমবার তিনি পূর্ত কর্মাধ্যক্ষের পদ থেকে পদত্যাগ করেন। পদত্যাগ পত্র জমা দেন পঞ্চায়েত সমিতির সভাপতি ও বিডিওর কাছে। কাজলবাবু বলেন, "এখানে নামেই পূর্ত কর্মাধ্যক্ষ। কিন্তু কোন কাজ করতে দেওয়া হয় না। কাজ করতে না পারলে পদে থেকে লাভ নেই। কারণ অভিজিৎবাবুই শেষ কথা। তাই দেখলাম শুধু শুধু পদ আঁকড়ে ধরে রেখে লাভ নেই। পদত্যাগ করলাম"।