বিধানসভা ভোটের আগে আরও এক তৃণমূল নেতার বেসুরো মন্তব্য। তোলপাড়া রাজ্য রাজনীতি। উন্নয়নমূলক কাজের জন্য কেন্দ্রীয় প্রকল্পের টাকা পুরসভায় আসছে না কেন? এই প্রশ্ন তুলে পুর ও নগরোন্নয়নমন্ত্রীকে চিঠি লিখেছিলেন আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারি। সেই টাকা কোথায় গেল? ফিরহাদকে চিঠি দিয়ে এই প্রশ্নও তুলেছেন তিনি। এই অবস্থায় আসানসোলের মেয়রের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন ফিরহাদ। একহাত নিলেন বিজেপির আইটি সেলকেও।

আরও পড়ুন-গরু পাচার কাণ্ডে চাঞ্চল্যকর মোড়, ৪ জন বিএসএফ কর্তাকে তলব করে নোটিস পাঠাল সিবিআই

এই প্রসঙ্গে ফিরহাদ হাকিম বলেন, ''অনেক প্রকল্পের টাকা আমি জিতেনকে দিয়েছি। সেই সব নিয়ে তো জিতেন কিছুই লেখেননি। কেন লিখলো জানিনা। তবে মনে হয় উনি গ্যাস খেয়ে লিখেছেন। আমরা সবাই মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সেনা। লড়তে হবে সবাইকে একসঙ্গে''। চিঠি নিয়ে আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারিকে তোপ দিয়ে মন্তব্য ফিরহাদ হাকিমের।

আরও পড়ুন-বিজেপি করার 'অপরাধে' হামলা, রাতের অন্ধকারে বাড়িতে চড়াও হয়ে খুনের হুমকি

অন্যদিকে, ফিরহাদ হাকিমকে লেখা ব্যক্তিগত চিঠি প্রকাশ্যে এল কীভাবে? তা নিয়ে প্রশ্ন তুলেছেন ফিরহাদ। ''জিতেনের চিঠি বিজেপির আইটি সেল কীভাবে পেল জানিনা। জাসুসি করা বিজেপির আইটি সেলের কাজ। একটা নীতি হীন দল। কৃষক মারা যাচ্ছে, অরাজকতা চলছে। সেগুলো নিয়ে তো কিছুই বলছে না। স্মার্ট সিটি প্রকল্প নিয়ে উদ্যোগ নেই পুরসভার। জিতেন তা নিয়ে আমার সঙ্গে কোনও কথা বলেনি। স্মার্ট সিটির জন্য ১০০ শতাংশ বারদ্দের পঞ্চাশ শতাংশ দেয় রাজ্য সরকার। সব সময় কেন্দ্র পুরো টাকা দেয় না। জিতেনের সঙ্গে অনেক কথা হয়েছে। কিন্তু এ ব্যাপারে কোনও ও বলেনি''।