Asianet News BanglaAsianet News Bangla

Murder case: পরকীয়ায় মত্ত স্বামী, স্ত্রীকে খুনের চেষ্টায় ধৃত সফটওয়্যার ইঞ্জিনিয়ার ভাঙড়ে

স্ত্রীকে খুনের চেষ্টায় ধৃত সফটওয়্যার ইঞ্জিনিয়ার ভাঙড়ে। পরকীয়ায় মজে স্বামী, অস্বীকার করছেন নিজের স্ত্রী,কোলের সন্তানকেও।  

Software Engineer Husband arrested due to attempts murder wife in Bhangar   RTB
Author
Kolkata, First Published Oct 26, 2021, 11:48 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

স্ত্রীকে (Wife) খুনের চেষ্টায় ধৃত (Husband arrested) সফটওয়্যার ইঞ্জিনিয়ার ( Software Engineer ) ভাঙড়ে ( Bhangar )।পরকীয়ায় মজে স্বামী। অস্বীকার করছেন নিজের স্ত্রী,কোলের সন্তানকেও। সেই ঘটনার প্রতিবাদ করে নিগৃহীত হলেন গৃহবধূ। ভাঙড়ের এক আবাসনে ওই গৃহবধূকে ব্যপক অত্যাচার করেন স্বামী। কিল,চড় ঘুষির পাশাপাশি তাঁকে বালিশ চাপা দিয়েও মারার চেষ্টাও করেন বলে অভিযোগ।

আরও পড়ুন, ভাঙড়ে পরকীয়া-খুনের কাণ্ডে নয়া মোড়, প্রধান অভিযুক্ত ধরা পড়তেই নাম জড়াল তৃণমূল নেতার

উল্লেখ্য,  এতদিন অবধি পরপর পরকীয়ায় মত্ত হয়ে স্বামীকে খুনের অভিযোগ উঠেছে স্ত্রী বিরুদ্ধে, তবে এবার উলটপুরাণ ভাঙড়ে।এই ঘটনায় নির্যাতিতা গৃহবধূ পল্লবী ঘোষ কাশীপুর থানায় অভিযোগ করেছেন। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে কাশিপুর থানার পুলিশ তাঁর স্বামী সঞ্জয় ঘোষকে গ্রেপ্তার করেছে।পুলিশ সূত্রে খবর, সঞ্জয় একটি বেসরকারি সংস্থায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসাবে কাজ করেন। বছর তিনকে আগে দমদমের বাসিন্দা সঞ্জয়ের সাথে বিধাননগরের বাসিন্দা পল্লবীর বিয়ে হয়। তাদের একটি শিশু সন্তানও আছে। এই দম্পতি ভাঙড়ের সাতুলিয়াতে একটি আবাসনের ২জি টাওয়ারের দ্বিতীয় তলের একটি ফ্ল্যাটে থাকেন। অভিযোগ, কয়েকদিন আগে স্ত্রীকে খুন করার চেষ্টায় রান্নাঘরে গ্যাসের পাইপ খুলে রাখেন সঞ্জয়। সেটা জানতে পেরে পল্লবী তার প্রতিবাদ করলে ফ্ল্যাটের মধ্যেই পল্লবীর মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করার চেষ্টা করা হয়। কোনওক্রমে নিজেকে বাঁচিয়ে ১০০ ডায়াল করেন পল্লবী। কাশীপুর থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাঁকে উদ্ধার করে।

আরও পড়ুন, COVID-19: দীপাবলির দোরগড়ায় রাজ্যে সংক্রমণ ৮০০-র উপরেই, সুস্থতার হার কমেও বাড়ছে আশঙ্কা

সোমবার সঞ্জয়কে গ্রেপ্তার করে বারুইপুর আদালতে পাঠানো হলে বিচারক তাঁকে পাঁচ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।প্রসঙ্গত,  ভাঙড়ে ১৪ অক্টোবর  রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কোচপুকুর গ্রামের আনসুর আলি গাজী। মৃত্যুকালীন বয়েস হয়েছিল ৫৩ বছর। ইতিমধ্যেই তাঁর মৃতদেহ কবর দেওয়া হয়েছে। স্থানীয় সুত্রের খবর, বছর পয়তাল্লিশের মুসলিমা বিবি প্রেমিক সাইদুল শেখের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িত ছিলেন। স্ত্রীর ওই সম্পর্কের কথা জানতে পেরে প্রতিবাদ করতেন স্বামী আনসুর আলি গাজী । এ নিয়ে দম্পতির মধ্যে মাঝেমধ্যেই অশান্তি হত। পথের কাটা সরাতে স্ত্রী নিজের স্বামীকে  খুন করেন স্ত্রী।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

 

 

Follow Us:
Download App:
  • android
  • ios