Asianet News BanglaAsianet News Bangla

ফাঁকা পেয়ে সেনাকর্মীর বাড়িতে সিঁধ কাটল চোর, লুঠ ২০ হাজার টাকার সামগ্রী

সেনা কর্মীর বাড়িতে চুরির ঘটনার কথা জানাজানি হতেই আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনাটি নজরে আসার পরই পরিবারের তরফে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 

thief robbed an army personnel house and looted goods worth Rs 20 thousand bmm
Author
Kolkata, First Published Oct 2, 2021, 10:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এক সেনাকর্মীর (army personnel) বাড়িতে চুরির (Robbery) ঘটনায় চাঞ্চল্য ছড়াল বালুরঘাটে (Balurghat)। শনিবার রাতে এই ঘটনাটি ঘটেছে বালুরঘাট শহরের রঘুনাথপুর ফরেস্ট এলাকায়। এদিকে সেনাকর্মীর বাড়িতে চুরির ঘটনার কথা জানাজানি হতেই আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনাটি নজরে আসার পরই পরিবারের তরফে বালুরঘাট থানায় (Balurghat Police Station) লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত (Investigation) শুরু করেছে পুলিশ (Police)। যদিও এই ঘটনায় এখনও কেউ গ্রেফতার (Arrest) বা আটক হয়নি বলে জানা গিয়েছে। 

thief robbed an army personnel house and looted goods worth Rs 20 thousand bmm

জানা গিয়েছে, বালুরঘাট শহরের রঘুনাথপুর ফরেস্ট এলাকায় (Forest Area) বাড়ি পেশায় সেনাকর্মী সুবোধ মার্ডির। বর্তমানে সিকিমে (Sikkim) কর্মরত রয়েছেন তিনি। যদিও স্ত্রী অনিন্দিতা হাঁসদা একমাত্র ছেলেকে নিয়ে ওই বাড়িতে থাকেন। এদিকে গত সাতদিন ধরে অনিন্দিতা ছেলেকে নিয়ে বাপের বাড়িতে গিয়েছিলেন। শনিবার সন্ধেয় নিজের বাড়িতে ফেরেন তিনি। গেট খুলে ঘরের মধ্যে ঢুকতেই চুরির বিষয়টি তাঁর সামনে আসে।

আরও পড়ুন- গা ঢাকা দিতে পালিয়ে মেঘালয়ে, গ্রেফতার বিএসএফ কনস্টেবল সহ ৩

ঘরে ঢুকে অনন্দিতা দেখেন, বাইরের গেটে কিছু না হলেও ঘরের আলমারি সহ বিভিন্ন শোকেস ও ড্রয়ার ভাঙা রয়েছে। আলমারিতে থাকা প্রায় নগদ ১২ হাজার টাকা গায়েব। এছাড়া রুপো ও পিতলের বিভিন্ন সামগ্রীও চুরি করে নিয়ে গিয়েছে দুষ্কৃতী। সেনাকর্মীর বাড়িতে চুরির বিষয়টি সামনে আসতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। প্রতিবেশীরাও ঘটনাস্থলে ছুটে আসেন।

আরও পড়ুন- বন্যা পরিস্থিতির অবনতি পশ্চিম মেদিনীপুরে, নদী বাঁধের উপর নজর রাখতে আধিকারিকদের হাতজোড় করে অনুরোধ মন্ত্রীর

thief robbed an army personnel house and looted goods worth Rs 20 thousand bmm

আরও পড়ুন- আশা কর্মীদের বেতন মাসে সাড়ে ৪ হাজার, টাকা বাড়ানোর অনুরোধ করে মমতাকে চিঠি অধীরের

এই ঘটনা জানাজানি হতেই পরিবারের তরফে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পরিবারের তরফে জানানো হয়েছে, সব মিলিয়ে প্রায় ২০ থেকে ২৫ হাজার টাকার জিনিস খোয়া গিয়েছে। এছাড়াও বাড়িতে থাকা আলমারি ও মোটরসাইকেল চুরির চেষ্টা করা হয়েছিল বলে অভিযোগ। পুজোর আগে চুরির ঘটনা ঘটায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Follow Us:
Download App:
  • android
  • ios