Asianet News BanglaAsianet News Bangla

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে ঢুকে তৃণমূল নেতার দাদাগিরি, কর্মীদের মারধর, ম্যানেজারকে হুমকি

২৬ অগাস্ট অ্যাকাউন্ট খোলার জন্য এসবিআইয়ের ওই শাখায় গিয়েছিলেন হরিহরপুর পঞ্চায়েতের সদস্যা রাবিয়া বাঁশুরি ও তাঁর স্বামী ওয়াইদুল রহমান। ওয়াইদুল এলাকায় দাপুটে তৃণমূল নেতা হিসেবে পরিচিত। 

TMC leader accused of beating staffs and threatening manager in State bank bmm
Author
Kolkata, First Published Aug 30, 2021, 9:45 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ব্যাঙ্কে ঢুকে রীতিমতো দাদাগিরি! ব্যাঙ্ককর্মীদের মারধর ও হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল পঞ্চায়েত সদস্যা ও তাঁর স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের খাসমল্লিক এলাকার স্টেট ব্যাঙ্ক শাখায়। পঞ্চায়েত সদস্যা ও তাঁর স্বামীর বিরুদ্ধে ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

২৬ অগাস্ট অ্যাকাউন্ট খোলার জন্য এসবিআইয়ের ওই শাখায় গিয়েছিলেন হরিহরপুর পঞ্চায়েতের সদস্যা রাবিয়া বাঁশুরি ও তাঁর স্বামী ওয়াইদুল রহমান। ওয়াইদুল এলাকায় দাপুটে তৃণমূল নেতা হিসেবে পরিচিত। অভিযোগ, ব্যাঙ্কে ঢোকার পরই তাঁরা কর্মীদের উপর চড়াও হন। ব্যাঙ্কের ম্যানেজারকেও হুমকি দেন তাঁরা। এরপর এই ঘটনা ক্যামেরাবন্দি করেন এক ব্যাঙ্ককর্মী। তাঁর সঙ্গেও খারাপ ব্যবহার করেছিলেন তাঁরা। ভাইরাল হয়ে যায় এই ভিডিও। এরপর রবিবার রাতে স্টেটব্যাঙ্ক বেঙ্গল সার্কেলের ডেপুটি জেনারেল সেক্রেটারি অরুণ রায় বারুইপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও ব্যাঙ্ককর্মীদের হেনস্থা ও মারধরের অভিযোগ অস্বীকার করেছেন রাবিয়া বাঁশুরি।

১ সেপ্টেম্বর থেকে ‘লক্ষ্মীর ভাণ্ডার’ প্রকল্পে নথিভুক্তদের অ্যাকাউন্টে টাকা দেওয়া হবে। আর সেই কারণে ব্যাঙ্কে অ্যাকাউন্ট খোলার জন্য লম্বা লাইন পড়ছে। ২৬ অগাস্ট ওয়াইদুলও স্ত্রীকে নিয়ে ব্যাঙ্কে অ্যাকাউন্ট খুলতে এসেছিলেন। তখনই তিনি ব্যাঙ্কের কর্মীদের মারধর ও হুমকি দেন বলে অভিযোগ। যদিও ওয়াইদুলের দাবি, 'মারধরের ঘটনা ঘটেনি। কথা কাটাকাটি হয়েছে, তবে আমরা মিটিয়ে নিয়েছি। ম্যানেজার অ্যাকাউন্ট খুলতে চাইছিলেন না বলেই ঝামেলা।'

আরও পড়ুন- মঙ্গলবার রাজ্যজুড়ে পেট্রোল পাম্প ধর্মঘট, বন্ধ থাকবে কয়েক হাজার পাম্প

TMC leader accused of beating staffs and threatening manager in State bank bmm

আরও পড়ুন- নামী চাটার্ড অ্যাকাউন্ট্যান্ট হলেও কলমের জোরে বিখ্যাত হয়েছিলেন, বুদ্ধদেব গুহর সেরা ১০ উপন্যাস

এদিকে দলীয় নেতার ব্যাঙ্কে ঢুকে দাদাগিরির ভিডিও ভাইরাল হতেও খানিকটা অস্বস্তিতে তৃণমূল। যদিও বিষয়টি নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। শমীক ভট্টাচার্য বলেন, "সারা পশ্চিমবঙ্গ জুড়ে এটাই চলছে। কারণ তৃণমূল মনে করে যা কিছু রয়েছে সবই তাদের। ফলে তারা যে কোনও কাজ করতে পারে। তাদের দাবি মেনে নিতে হবে। এটাই তৃণমূলের সংস্কৃতি।" 

আরও পড়ুন- পুজোর বাকি দেড় মাস, প্রতিমা ঠিক সময়ে প্যান্ডেলে পাঠানোর চ্যালেঞ্জে প্রতিপক্ষ বৃষ্টি

তবে রবিবার তৃণমূল নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হলেও, পুলিশ এখনও কোনও ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ। এর ফলে ফের আজ বারুইপুরে আসেন ব্যাঙ্কের অফিসারদের সংগঠনের সদস্যরা। থানায় গিয়ে তদন্তকারী অফিসারের সঙ্গে কথা বলেন তাঁরা।

TMC leader accused of beating staffs and threatening manager in State bank bmm

TMC leader accused of beating staffs and threatening manager in State bank bmm

Follow Us:
Download App:
  • android
  • ios