Asianet News BanglaAsianet News Bangla

'দেখা হলে দিলীপদাকে আনন্দ দেব, গান শোনাব', কেন এমন কথা বললেন মদন মিত্র

মদন মিত্র বলেন একটা সময় এই রাজ্যের বিজেপি প্রধান মুখ ছিলেন দিলীপ ঘোষ। কিন্তু এখন শুভেন্দরা দিয়েছে তাঁর প্রতিপত্তি দখল করে নিয়েছেন। 'তাতেই দিলীপ ঘোষ অসুস্থ হয়েছে পড়েছেন'- এমনটাও বলেন মদন মিত্র। 

TMC leader Madan Mitra attacks BJP leader Dilip Ghosh says he would singing when they meet bsm
Author
First Published Jun 2, 2022, 9:49 PM IST

দিঘায় রয়েছেন তৃণমূল কংগ্রেস নেতা মদন মিত্র। সেখানে থেকেই তিনি আক্রমণ করেন বিজেপি নেতা দিলীপ ঘোষকে। তিনি নিজের স্বভাব সুলভ  ভঙ্গিতেই বলেন 'মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন দিলীপ। তাই তিনি প্রলাপ বকছেন। আমার সঙ্গে দেখা হবে দিলীপদার দেখা হলে আমি ওনাকে আনন্দ দেব।' তিনি বলেন দিলীপ ঘোষকে হত্যা করেছে বিজেপি। তিনি নিজের মত করে কথা পর্যন্ত বলতে পারছেন না। তাতেই দিলীপ ঘোষের অস্বস্তি বাড়ছে। তিনি বলেন দিলীপ ঘোষকে কোনঠাসা করার চেষ্টা করছে বিজেপি। 


বিজেপি সূত্রের খবর, দলের শীর্ষ নেতৃত্ব সম্প্রতি দিলীপ ঘোষকে সব বিষয় নিয়ে মন্তব্য করতে নিষেধ করেছে। দিল্লি থেকে নাকি ফরমান এসেছে দিলীপ যেন মুখ বন্ধ রাখেন। এদিন সেই প্রসঙ্গেই মদন মিত্রকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, দিলীপ দার কিছু করার নেই। আগেই তাঁর হাত পা বেঁধে দিয়েছিল- এবার তাঁর মুখও বন্ধ করে দিচ্ছে শীর্ষ নেতৃত্ব। আগামী দিনে দিলীপের মনও বেঁধে দেওয়া হবে বলেও কটাক্ষ করেন তিনি। 

মদন মিত্র বলেন একটা সময় এই রাজ্যের বিজেপি প্রধান মুখ ছিলেন দিলীপ ঘোষ। কিন্তু এখন শুভেন্দরা দিয়েছে তাঁর প্রতিপত্তি দখল করে নিয়েছেন। 'তাতেই দিলীপ ঘোষ অসুস্থ হয়েছে পড়েছেন'- এমনটাও বলেন মদন মিত্র। তিনি বলেন, মানসিকভাবে ভেঙে পড়েছেন দিলীপ ঘোষ। তিনি অসুস্থ হয়ে গিয়ে প্রলাপ বকছেন। এই অবস্থায় তাঁকে আনন্দে রাখা দরকার। সেই প্রসঙ্গ তুলে মদন বলেন দিলীপ ঘোষের সঙ্গে দেখা হলে তিনি তাঁকে আনন্দ দেবেন। চাইলে গানও শোনাতে পারেন। তিনি আরও বলেন এখন দিলীপদার গান শোনা উচিৎ। তিনি বলেন, 'দিলীপ দা ভালো মানুষ তাঁকে ঘেঁটে দিচ্ছে নাড্ডারা।'

মদন মিত্র বলেন, 'সিবিআই, ইডি বলে লাভ নেই। কুছ কার কে দিখাও ,শুধু অত ভাষণ দিয়ে কোন লাভ আছে?' তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল সম্পর্কেও কথা বলেন মদন মিত্র। তিনি বলেন, অনুব্রত যদি সুস্থ থাকে যাবে। তার অসুস্থতা নিয়ে সে ডাক্তাররা বুঝবে। মদন কথাপ্রসঙ্গে অমিত শাহর কথাও তুলে আনেন। বলেন   'অমিত শাহকেও একদিন সিবিআই এর আন্ডারে গিয়ে জেলে থাকতে হয়েছে। চিদাম্বারাম ও সোনিয়া কেও উঠিয়েছে।' 

স্ত্রীর সঙ্গে ১৩ বছর পর সিনেমা হলে অমিত শাহ, দেখলেন অক্ষয় কুমারের সম্রাট পৃথ্বীরাজ
'সিবিআইতে গেলেই স্টেটাস বেড়ে যায়- আমি ২০০ বার গেছি', দিঘায় ফুরফুরে মেজাজে মদন মিত্র
দিল্লি বিশ্ববিদ্যালয়ের মধ্যে ঠোঁটে ঠোঁট সাটিয়ে প্রাইড মানথ সমকামীদের, ছবি মুহূর্তে ভাইরাল

Follow Us:
Download App:
  • android
  • ios