Asianet News BanglaAsianet News Bangla

পার্থ চট্টোপাধ্যায়কে ‘ক্যান্সার’-এর সঙ্গে তুলনা, বেনজির আক্রমণ তৃণমূলেরই পুরপ্রধানের

ফিরহাদ হাকিম বলেছিলেন, পার্থ চট্টোপাধ্যায় যা করেছেন সেজন্য আমরা লজ্জিত। এবার আরও এক ধাপ এগিয়ে গেলেন উত্তর ২৪ পরগনার নব ব্যারাকপুরের পুরপ্রধান প্রবীর সাহা।

TMC Leader Prabir Saha calls Partha Chatterjee a cancer ANBSS
Author
Kolkata, First Published Aug 19, 2022, 5:17 PM IST

শাসকদলের প্রাক্তন মহাসচিবকে এবার বেনজির আক্রমণ ব্যারাকপুরের তৃণমূল পুরপ্রধানের। ঘাসফুল শিবিরেরই এক অনুষ্ঠানে নিউ ব্যারাকপুর পুরসভার চেয়ারম্যান প্রবীর সাহা বলেন, ‘পার্থ চট্টোপাধ্যায় ক্যান্সার, কেটে বাদ দেওয়া হয়েছে। দল দলের মতো করে চলবে।’

নিউ ব্যারাকপুর পুরসভার চেয়ারম্যান প্রবীর সাহার  বক্তব্য, “শরীরে কোনও অংশে ক্যান্সার হলে কেটে বাদ দিয়ে দিতে হয়। পার্থ চট্টোপাধ্যায় ক্যান্সার। কেটে বাদ দিয়ে দিয়েছে। দল দলের মতো করে চলবে।” স্কুল সার্ভিস কমিশনের শিক্ষক নিয়োগে দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেফতারির পর রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূলের প্রাক্তন মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের পাশে দাঁড়ায়নি দল। দলীয় পদ এবং মন্ত্রিত্ব কেড়ে নেওয়ার পাশাপাশি, তাঁকে দল থেকেও সাসপেন্ড করে দিয়েছে তৃণমূল। সেই পদক্ষেপকেই খোলাখুলি সমর্থন জানিয়ে এবার দলের প্রাক্তন মহাসচিবকে বেনজির ভাষায় আক্রমণ করলেন তৃণমূলেরই নেতা ও নিউ ব্যারাকপুরের পুরপ্রধান প্রবীর সাহা। তাঁর সেই বক্তব্য ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। 

গ্রেফতারির পর থেকেই দলের প্রাক্তন মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দূরত্ব বাড়াচ্ছিল জোড়াফুল শিবির। গ্রেফতারির ৫ দিন পর তাঁকে দল থেকে বরখাস্ত করার সিদ্ধান্ত নেয় দল। সেদিনই তাঁকে সরিয়ে দেওয়া হয় বাংলার মন্ত্রিসভা থেকেও। এর পর থেকেই একে একে পার্থর বিরুদ্ধে মুখ খুলেছেন রাজ্যের বহু তৃণমূল নেতা। ফিরহাদ হাকিম বলেছেন, পার্থ চট্টোপাধ্যায় যা করেছেন সেজন্য আমরা লজ্জিত। এবার আরও এক ধাপ এগিয়ে গেলেন উত্তর ২৪ পরগনার নব ব্যারাকপুরের পুরপ্রধান। ভিডিওতে ব্যারাকপুরে আয়োজিত তৃণমূলের একটি কর্মসূচির সভামঞ্চ থেকে প্রবীরকে বলতে দেখা যায়, “আপনারা দল বাঁধুন, সঙ্ঘবদ্ধ হোন। চায়ের দোকানে তুফান তুলে লাভ নেই। পার্থ চট্টোপাধ্যায় অন্যায় করেছেন। তৃণমূল কেটে বাদ দিয়ে দিয়েছে।’’

এ প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “পুলিশকে সঙ্গে নিয়ে অনেক বড় বড় কথা বলছে, পুলিশ যদি সরে যায়, তখন ওই পুরসভার জমাদার গিয়েও ওকে থাপ্পড় মেরে আসবে। পার্থ এত বড় স্ক্যামে একা নিশ্চিত নেই, দলের সমর্থন ছাড়া এই ধরনের স্ক্যাম করতে পারেন না। সিবিআই, ইডি তদন্ত করে বের করছে।” 

যদিও নিজের ভাইরাল হওয়া বক্তব্য নিয়ে কোনও প্রতিক্রিয়া দিতে চাননি উক্ত তৃণমূল নেতা তথা নিউ ব্যারাকপুরের পুরপ্রধান প্রবীর সাহা। 


আরও পড়ুন-
পাইলট কার সহ এসি গাড়িতে পার্থ আর সামান্য প্রিজন ভ্যানে অর্পিতা!
বাংলায় দুর্নীতির জালে আর কারা, ইডি-র হাতে লম্বা লিস্ট?
“সবে তো মাত্র ২টো উইকেট পড়েছে”, রাজ্যে ফিরেই শাসকদলের দিকে উপহাসের তীর দিলীপের

Follow Us:
Download App:
  • android
  • ios