করোনা আতঙ্কে যখন থরহরিকম্প গোটা রাজ্য, তখনই এল সুখবর। দ্বিতীয়বার মা হলেন হুগলির আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার। সদ্যোজাত কন্যাসন্তানের নাম রাখলেন 'করোনা'।

\আরও পড়ুন: 'কোথায় রাজু সিং বিস্ত?' বিজেপি সাংসদের নামে নিখোঁজ পোস্টার শিলিগুড়িতে

রাজনীতিতে হাতেখড়ি কলেজ জীবনে। একসময়ে রিষড়া পুরসভার ভাইস চেয়ারম্যান ছিলেন তিনি। ২০১৪ সালের লোকসভা ভোটে  আরামবাগ কেন্দ্র থেকে প্রথমবার সাংসদ হন অপরূপা পোদ্দার। আর পিছনে ফিরে তাকাতে হয়নি। ২০১৯-এও ফের একই কেন্দ্র থেকে জেতেন। সাংসদের স্বামী সাকির আলি রিষড়া পুরসভার কাউন্সিলর। 

আরও পড়ুন: নেপথ্যে স্ত্রীর পরকীয়া সম্পর্ক, বর্ধমানে যুবক খুনের রহস্যভেদ পুলিশের

জানা গিয়েছে, শ্রীরামপুরের একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি ছিলেন আরামবাগের সাংসদ। বৃহস্পতিবার সকালে কন্যাসন্তানের জন্ম দেন তিনি। স্বামী সাকির আলি জানিয়েছেন, অপরূপা ও তাঁর সন্তান সুস্থ রয়েছে। শিশুকন্যার ডাকনাম রাখা হয়েছে 'করোনা'। আর ভালো নাম? অপরূপা পোদ্দারের জবাব, 'মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে নামকরণের আবদার করেছি।' ফোনে দলের সাংসদকে শুভেচ্ছা জানিয়েছেন সুব্রত বক্সি, ববি হাকিম, কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মতো তৃণমূল কংগ্রেসের প্রথমসারির নেতা-মন্ত্রীরা।   এদিকে করোনা আতঙ্কে মাঝে নতুন সদস্যের আগমনে খুশির হাওয়া পরিবারেও।  সাংসদ অপরূপা পোদ্দারের একটি ছেলেও আছে। তাঁর বয়স দশ বছর।