Asianet News BanglaAsianet News Bangla

প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তেই খুন তৃণমূল নেতা! নৃশংস ঘটনার সাক্ষী নদিয়া

 কৃষ্ণনগর-২ ব্লকের ধুবুলিয়ার মায়াকোল এলাকায় তৃণমূলের বুথ সভাপতি ছিলেন বাবুসোনা ঘোষ । জানা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই নিখোঁজ ছিলেন বছর ৩৬-এর এই তৃণমূল নেতা।
 

Trinamool leader was killed while being intimate with his lover
Author
First Published Aug 29, 2022, 5:17 PM IST

কৃষ্ণগঞ্জে তৃণমূল নেতার মাথা কেটে খুনের ঘটনার তদন্তে উঠে আসছে একের পর এক হাড়হিম করা তথ্য। নদিয়ার কৃষ্ণগঞ্জ থানার পীরপুর গ্রামের দুর্গাপুর এলাকার ওই ঘটনার তদন্তে নেমে এখনও পর্যন্ত তদন্তকারীরা যা তথ্য পেয়েছেন তার থেকে জানা যাচ্ছে একটি কলাবাগানে প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় শ্বাসরোধ করে খুন করা হয় তৃণমূল নেতা বাবুসোনা ঘোষকে। মৃত্যু নিশ্চিত করতে আলাদা করা হয় ধর ও মুণ্ড। পুলিশের তদন্তে বাবুসোনা ঘোষের কাটা মাথাটি উদ্ধার হয়েছে। 
কৃষ্ণনগর-২ ব্লকের ধুবুলিয়ার মায়াকোল এলাকায় তৃণমূলের বুথ সভাপতি ছিলেন বাবুসোনা ঘোষ । জানা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই নিখোঁজ ছিলেন বছর ৩৬-এর এই তৃণমূল নেতা। গত ১৯ অগস্ট অর্থাৎ শুক্রবার সকালে বাবুসোনার বাড়িতে গিয়ে রবিবার অর্থাৎ ২১ অগস্ট তাঁকে বাড়িতে যাওয়ার জন্য আমন্ত্রণ জানান কৃষ্ণগঞ্জের দুর্গাপুরের বাসিন্দা নমিতা ঘোষ এবং তাঁর স্বামী প্রহ্লাদ ঘোষ। সেই মতই ২১ অগাস্ট বিকেলে প্রহ্লাদ-নমিতার বাড়ি যান বাবুসোনা। তারপর থেকেই আর খোঁজ মেলেনি তাঁর। এই মর্মে থানায় একটি নিখোঁজ ডায়েরিও করেন বাবুসোনার স্ত্রী শ্যামলী ঘোষ। ঘটনায় গ্রেফতার করা হয়  বাসিন্দা নমিতা ঘোষ এবং তাঁর স্বামী প্রহ্লাদ ঘোষকে। জেরার মুখে বাবুসোনাকে খুনের কথা স্বীকার করে নমিতা।  গ্রেফতার হয়েছেন খুনে মূল অভিযুক্ত প্রহ্লাদের দুই আত্মীয় শঙ্কর ঘোষ এবং প্রসেনজিৎ ঘোষও। 

আরও পড়ুননিজের পাকস্থলীর মাধ্যমে মাদক পাচার, ব্রাজিলের যুবকের শরীর থেকে মিলল ৪৪টি মাদক-ক্যাপসুল 


পুলিশ সূত্রে জানা যাচ্ছে, নমিতা ঘোষের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল বাবুসোনার। তার জেরেই স্ত্রী-এর সাহায্যে বাবুসোনাকে খুনের ছক কষে প্রহ্লাদ। জানা যাচ্ছে 'প্রেমিকা'র সঙ্গে একটি কলাবাগানে যান বাবুসোনা, সেখানে আগে থেকেই উপস্থিত ছিল প্রহ্লাদ ও তাঁর দলবল। নমিতার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় থাকাকালীন শ্বাসরোধ করে তাঁকে খুন করা হয়। শুধু তাই নয় মৃত্যু নিশ্চিত করতে ফেলে তাঁর ধর ও মুণ্ড আলাদা করা হয়। এরপর ২০০ মিটার দূরে মাথাভাঙা নদীতে ভাসিয়ে দেওয়া হয়। আর কাটা মুণ্ডটি জঙ্গলে পুতে দেওয়া হয়। বাবুসোনা ঘোষের দেহের খোঁজে তদন্ত চালাচ্ছে পুলিশ। 

আরও পড়ুন'স্পেশাল ২৬'-এর কায়দায় ডাকাতির ছক! পুলিশি জালে ধৃত চার গ্যাং মেমবার

Follow Us:
Download App:
  • android
  • ios