পারিবারিক অশান্তিকে কেন্দ্র করে রক্তারক্তি কাণ্ড! একে অপরকে লক্ষ্য করে গুলি চালিয়ে দিলেন দাদা ও ভাই। সঙ্কটজনক অবস্থায় দু'জনেই ভর্তি হাসপাতালে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদের সীতেশ নগর এলাকায়। হতবাক প্রতিবেশীরা।

আরও পড়ুন: লকডাউনে ভাঙল 'সুখের সংসার', স্ত্রীকে 'খুন' করে পুঁতে দিল স্বামী

একজনের নাম ওয়াসিকুল শেখ, আর একজনের হাবিল শেখ। পেশায় তাঁরা পরিযায়ী শ্রমিক, কাজ করতেন ভিনরাজ্যে। লকডাউনের জেরে এখন কাজকর্ম বন্ধ। দিন কয়েক আগে একসঙ্গেই বাড়ি ফেরেন ওয়াসিকুল ও হাবিল। জানা গিয়েছে, বুধবার সকালে যখন বাড়িতে খেলা করছিল পরিযায়ী শ্রমিকদের ছেলে মেয়েরা, তখনই গণ্ডগোলের সূত্রপাত। তার জেরেই ঘটে বিপত্তি। আমচকাই ওয়াসিকুল পিস্তল বের করে হাবিল শেখকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেন বলে অভিযোগ। গুলিবিদ্ধ হয়ে মাটি লুটিয়ে পড়েন তিনি। কিছুক্ষণ পর পাল্টা গুলিতে ওয়াসিকুল নিজেও জখম হন। 

আরও পড়ুন:সম্পত্তি নিয়ে বিবাদেই কি খুন, বাড়ি থেকে উদ্ধার যুবকের নলিকাটা দেহ

গুলির শব্দ শুনে বাড়িতে ছুটে আসেন প্রতিবেশীরা। রক্তাক্ত অবস্থায় দুই ভাইকে উদ্ধার করে প্রথমে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি হাসপাতালে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁদের পাঠিয়ে দেওয়া হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। কেন এমনটা ঘটল, তা বুঝে উঠতে পারছেন না স্থানীয় বাসিন্দারা। হতবাক সকলেই। ভাসুরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন হাবিল শেখের স্ত্রী। তদন্তে নেমেছে পুলিশ।