বাবুল সুপ্রিয়র কনভয়ের সাথে অটোর সংঘর্ষ, শুক্রবার সন্ধ্যায় বীরভূমে বড়সড় দুর্ঘটনা

| Feb 04 2023, 10:03 AM IST

babul supriyo

সংক্ষিপ্ত

অটো ও নিরাপত্তা রক্ষীদের গাড়ি মুখোমুখি ধাক্কা মারে, এরপর দুটি গাড়িই নয়ানজুলিতে উল্টে যায়। ঘটনায় অটোচালক ও নিরাপত্তারক্ষী সমেত মোট ৭ জন আহত হয়েছেন। 

রামপুরহাটে গানের অনুষ্ঠান করতে যাচ্ছিলেন বাংলার মন্ত্রী বাবুল সুপ্রিয়। হঠাতই তাঁর নিরাপত্তারক্ষীদের গাড়ির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগল একটি অটোর। দুর্ঘটনায় আহত মোট ৭ জন। ঘটনাটি ঘটেছে বীরভূমের সাঁইথিয়ার মুসরডার আহমেদপুরে। বীরভূমের রামপুরহাটের দিকে যাচ্ছিল বাবুল সুপ্রিয়র গাড়ি।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যায় বাবুলের কনভয়ে থাকা একটি গাড়ির সঙ্গে অটোর মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনায় রাজ্যের পর্যটন ও তথ্য প্রযুক্তি দফতরের মন্ত্রী বাবুল সুপ্রিয়র কোনও আঘাত লাগেনি বলেই জানা গিয়েছে। আহত হয়েছেন তাঁর বেশ কয়েকজন নিরাপত্তারক্ষী।

ঘটনার দিন বাবুল সুপ্রিয়র গাড়ি এগিয়ে যাওয়ার পর তার পিছনে থাকা নিরাপত্তারক্ষীদের গাড়ি আর মুসরডা পেট্রোল পাম্প থেকে বেরিয়ে আসা একটি অটোর মুখোমুখি সংঘর্ষ হয়। অটো ও নিরাপত্তা রক্ষীদের গাড়ি মুখোমুখি ধাক্কা মারে, এরপর দুটি গাড়িই নয়ানজুলিতে উল্টে যায়। ঘটনায় অটোচালক ও নিরাপত্তারক্ষী সমেত মোট ৭ জন আহত হয়েছেন। তাঁদের সকলকে ভর্তি করা হয়েছে সাঁইথিয়া হাসপাতালে। তবে, বাবুল সুপ্রিয়র যাত্রায় বিশেষ বিলম্ব হয়নি। তিনি রওনা দেন রামপুরহাটের অনুষ্ঠানের উদ্দেশে। যে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে, সেই গাড়িতে ৬ জন ছিলেন বলে জানা গিয়েছে। তাঁদের বিপরীতে ধাক্কা লেগে গুরুতর আহত হয়েছেন অটোচালকও। ঘটনাস্থলে তড়িঘড়ি গিয়ে পৌঁছয় স্থানীয় থানার পুলিশ।

আরও পড়ুন-

দেবের প্রযোজনায় টলিউডে আসছে ‘বিনোদিনী, একটি নটীর উপাখ্যান’, রুক্মিণী মৈত্রর সাথে ঘোষিত হল একরাশ স্টার কাস্ট
ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে জ্বালানির দরে ওঠানামা অব্যাহত? দেখে নিন শনিবারের পেট্রোল-দর
আবার ১৫ ডিগ্রিতে নেমে গেল কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা, অধিকাংশ জেলাতেই পারদ স্বাভাবিকের নীচে