06:43 PM (IST) Apr 26
রাজ্য অনুযায়ী ভোটের হার

পশ্চিমবঙ্গ, মণিপুর, ছত্তীশগড়, অসম ও ত্রিপুরায় ৭০ শতাংশের বেশি ভোট পড়েছে। উত্তরপ্রদেশ, বিহার ও মহারাষ্ট্রে সবচেয়ে কম ভোট পড়েছে। এই ৩ রাজ্যে যথাক্রমে ৫২.৬ শতাংশ, ৫৩ শতাংশ ও ৫৩.৫ শতাংশ ভোট পড়েছে।

06:32 PM (IST) Apr 26
৫টা পর্যন্ত ভোটের হার

বিকেল ৫টা পর্যন্ত ৬০ শতাংশের বেশি ভোট পড়েছে

04:16 PM (IST) Apr 26
৩টে পর্যন্ত রাজ্যে ভোটের হার

৩টে পর্যন্ত রাজ্যে ভোট পড়েছে ৬০ শতাংশ। সবথেকে বেশি ভোট পড়েছে দার্জিলিংএ। 

01:21 PM (IST) Apr 26
বুথের কাছেই উঠল 'জয় শ্রী রাম' স্লোগান

শিলিগুড়ি পুরনিগমের ২৮ নম্বর ওয়ার্ডের টিকিয়াপাড়া এলাকায় ভোটগ্রহণ কেন্দ্রের একশো মিটারের মধ্যে জয় শ্রীরাম স্লোগান তুলে এবং মোদীর টি-শার্ট পড়ে ঘুরতে দেখা যায় বিজেপি কর্মীকে। এরপর বিজেপি প্রার্থী ওই এলাকায় পৌঁছলে তাঁকে ঘিরে বিক্ষোভ দেখায় স্থানীয় তৃণমূল কাউন্সিলর এবং তৃণমূল কর্মী সমর্থকরা।

12:46 PM (IST) Apr 26
রহস্যজনক মৃত্যু হল বিজেপির কর্মীর

রহস্যজনক মৃত্যু হল বিজেপির কর্মীর। পূর্ব মেদিনীপুরের বাকচায় তাঁর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। মৃত যুবকের নাম দীনবন্ধু মিদ্যা। বাড়ি ময়নার বাকচার গোড়ামহল গ্রামে। কী করে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ। বিজেপির অভিযোগ, তাঁকে খুন করা হয়েছে।

11:01 AM (IST) Apr 26
সুকান্ত মজুমদারকে ঘিরে উত্তেজনা, বাধাদানের অভিযোগ, গো ব্যাক স্লোগান তৃণমূলের

তপন বিধানসভার পতিরামে বুথের সামনেই সম্মুখসমরে বিজেপি ও তৃণমূল। বিজেপির এজেন্টকে মারধরের অভিযোগ পেয়ে সুকান্ত মজুমদার সেখানে গেলে গো ব্যাক স্লোগান , তেড়ে গেলেন সুকান্ত !

10:26 AM (IST) Apr 26
বালুরঘাটে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তৃণমূলের

কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তুলল তৃণমূল কংগ্রেস। সোশ্যাল মিডিয়ায় তৃণমূল কংগ্রেস এই নিয়ে লেখে, 'নিরাপদে নির্বাচন করার জন্যে বাংলায় কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছিল। কিন্তু তারা বাংলার গণতন্ত্রে হস্তক্ষেপ করছে।'

10:25 AM (IST) Apr 26
ভোট শুরুর ১ ঘণ্টাতেই কমিশনে ৬০টি অভিযোগ দায়ের TMC-র

তৃণমূলের নিশানায় কেন্দ্রীয় বাহিনী । ভোট শুরুর একঘণ্টার মধ্যে বালুরঘাট ও রায়গঞ্জ লোকসভা কেন্দ্র মিলিয়ে নির্বাচন কমিশনে ৬০টি অভিযোগ দায়ের করেছে তৃণমূল। এর মধ্যে EVM খারাপের সমস্যাও রয়েছে।