Asianet News BanglaAsianet News Bangla

চুরির অপবাদ, চোখের সামনে পিটিয়ে মারা হল যুবককে, আটক তিন মহিলা

মারফৎ নিজেও একজন পুরোনো অপরাধী। চুরির অপরাধে একাধিকবার জেলও খেটেছে।

young man was beaten to death on suspicion of being a thief bpsb
Author
Kolkata, First Published Oct 4, 2021, 10:58 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

চোর সন্দেহে ( suspicion of being a thief) এক যুবককে (young man) পিটিয়ে খুনের অভিযোগ (man was beaten to death) উঠল স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে। রবিবার (Sunday) ঘটনাটি ঘটেছে দক্ষিন ২৪ পরগনার (South 24 Pargana) জীবনতলা থানার অন্তর্গত ঘুটিয়ারি শরীফ ফাঁড়ির দক্ষিন মাখালতলা এলাকায়। নিহতের নাম মারফৎ লস্কর(২৮)। ঘটনার খবর পেয়ে ঘুটিয়ারি শরীফ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। 

পেনশন তোলা থেকে এটিএম কার্ডে পেমেন্ট, অক্টোবর থেকে বদলে যাচ্ছে এই সব নিয়ম

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, মারফৎ নিজেও একজন পুরোনো অপরাধী। চুরির অপরাধে একাধিকবার জেলও খেটেছে। এলাকায় নেশাখোর হিসেবেও তার পরিচিতি ছিল। রাতে এলাকায় ঘোরাঘুরি করতে দেখে স্থানীয় কয়েকজন যুবক তাঁকে ধরে বেধড়ক মারধোর করে বলে অভিযোগ। লাঠি, রড দিয়ে পেটানো হয় তাকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় মারফতের। 

মুখে মাস্ক পরে উদ্দাম শারীরিক সুখ, কোভিড পর্নের চাহিদা বাড়ছে বিশ্ব জুড়ে

ঘটনার খবর পেয়ে পুলিশ দেহ উদ্ধার করে। যদিও মারফতের পরিবারের সদস্যদের দাবি, আগে চুরি করলেও এদিন সে দিদির বাড়িতে এসেছিল। সেখান থেকেই রাতে বাড়ি ফেরার পথে তাকে পরিকল্পনা করে এলাকার কয়েকজন যুবক মারধোর করে। লাঠি, রড দিয়ে পিটিয়ে খুন করে তাকে। এই ঘটনায় দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন নিহতের পরিবার। ঘটনায় মূল অভিযুক্তরা পলাতক। তবে তিন মহিলাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

Follow Us:
Download App:
  • android
  • ios