Arpita mukherjee Photos -

182 Stories

রাশি রাশি টাকা আর সোনা- অর্পিতার দ্বিতীয় ফ্ল্যাটে 'গুপ্তধন'র সন্ধান ED-র, বান্ধবীর সাফ কথা টাকার মালিক পার্থ

Jul 28 2022, 12:59 PM IST
পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী হিসেবে পরিচিত অর্পিতা মুখোপাধ্য়ায়ের দুটি ফ্ল্যাটের তল্লাশি চালিয়ে প্রায় ৫০ কোটি টাকা উদ্ধার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। উদ্ধার হয়েছে প্রচুর গয়না। প্রথমে ডায়মন্ড সিটি তারপর বেলঘরিয়া দুটি ফ্ল্যাটে টাকার পাহাড় দেখে ইডি কর্তাদের মাথায় হাত উঠেছে। এই অবস্থায় টাকা গুণতে নিয়ে আসা হয়েছে মেশিন। নেওয়া হয়েছে ব্যাঙ্ক কর্মীদের সাহায্য। প্রশ্ন উঠতে শুরু করেছে এই টাকা কার? এখনও পর্যন্ত টাকা নিয়ে পার্থ চট্টোপাধ্যায়ের কোনও মন্তব্য সামনে আসেনি। কিন্তু অর্পিতা প্রথম থেকে এপর্যন্ত নিজের মন্তব্যে অনড়। জানিয়েছেন এই টাকা পার্থ চট্টোপাধ্যায়ের। টাকা সম্পর্কে তিনি কিছুই জানতেন না।

অ্যাম্বুল্যান্স ভাড়া ২ লক্ষের বেশি, জেনে নিন কী এই এয়ার অ্যাম্বুল্যান্স যাতে চেপে ভুবনেশ্বর গেলেন পার্থ

Jul 25 2022, 05:39 PM IST
প্রায় তিনদিন ধরে নিউজ চ্যানেল থেকে সোশ্যাল মিডিয়া-সর্বত্র পার্থ চট্টোপাধ্যায়। গ্রেফতারির পর পার্থ কী করছেন, কেমন তার শারীরিক অবস্থা, সর্বমোট কত টাকার মালিক তিনি- এই সব জানতে সকলে যেমন চোখ রাখছেন খবরের চ্যানেলে। তেমনই পার্থকে নিয়ে মজার মিম দেখতে অধিকাংশই স্ক্রল করে চলেছেন সোশ্যাল মিডিয়া সাইট। সর্বত্র এখন পার্থময়। তাঁর সম্পত্তি থেকে বিশেষ বন্ধু- সব নিয়েই চলছে চর্চা। কাহিনির শুরু শুক্রবার সন্ধ্যায়। সেদিন পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার হয় ২১ কোটি টাকা। কিন্তু, কীভাবে একজন মহিলা এত টাকা পেলে, তা জানতে শুরু হয় তদন্ত। আর কেঁচো খুঁজতে গিয়ে বেরিয়ে এল কেউটে।

নায়িকা হিসাবে ১টা-২টো ছবি, তাতেই পার্থ-র সঙ্গে 'দোস্তি', ২০ কোটির মালকিন অর্পিতা মুখোপাধ্যায়কে চিনে নিন

Jul 23 2022, 12:10 AM IST
এখন মিডিয়ার লাইম লাইটে অর্পিতা মুখোপাধ্য়ায় নামে এক অজানা-অপরিচিত সেলিব্রিটি। যার স্টারডমের যাত্রায় কতটা পরিপূর্ণতা ছিল তা এখন ইডি-র আঁতস কাচের তলায়। কারণ তাঁর ঘর থেকে মিলেছে ২০ কোটি টাকা। যদিও এই হিসেবটা কোথায় গিয়ে দাঁড়াতে তা এত তাড়াতাড়ি বলে উঠতে পারছে না খোদ ইডিও। শুক্রবার মধ্যরাতে যখন এই প্রতিবেদনটি লেখা হচ্ছে তখনও অর্পিতার ফ্ল্যাটে আরও টাকা গোনার মেশিন আনা হয়েছে। গাড়িতে করে আনা হয়েছে আরও অনেক ব্যাঙ্ক কর্মীকে। যারা টাকা গুনছে। কিন্তু কে এই অর্পিতা মুখোপাধ্যায়, কীভাবেই বা এল এত পরিমাণ অর্থ, চারিদিকে এখন সেই জিজ্ঞাসা।