Malaika Arora Photos -

160 Stories

আইটেম গার্ল হিসেবেই সাফল্য,দীর্ঘ ২৫-এর কেরিয়ারে নায়িকা হিসেবে কেন দেখা মিলল না 'সেক্সবম্ব' মালাইকাকে

Oct 19 2022, 10:50 AM IST
ফ্য়াশন স্টেটমেন্টের জন্য বরাবরই শিরোনামে থাকেন মালাইকা আরোরা। মালাইকা অরোরা বলিউড ইন্ডাস্ট্রির সেই অভিনেত্রীদের মধ্যে একজন যিনি তার স্টাইল এবং গ্ল্যামারাস লুকের জন্য সকলের কাছে বিখ্যাত। তবে বলিউডের কোনও ছবিতেই এখন আর সেভাবে দেখা যায় না মালাইকাকে। এমনকী দীর্ঘদিন কোনও ছবিতে আইটেম ডান্স করতেও দেখা যায়নি মাল্লাকে। নায়িরা নন বরং আইটেম গার্ল হিসেবেই রয়ে গেলেন মালাইকা আরোরা। সেই নিয়ে আক্ষেপও রয়েছে মালাইকার। কেন নায়িকা হওয়ার দৌঁড়ে সামিল হলেন না মালাইকা, ফাঁস করলেন নিজেই।

গোল্ডেন বডিকন গাউনে আগুনে কন্যা মালাইকা, সেক্সি লুকে হট ডিভার যৌবনে কাত পুরুষরা

Sep 23 2022, 10:02 AM IST
লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। কখনও স্তনযুগল উন্মুক্ত করে, অনাবৃত উরু দেখিয়ে আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী। শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা। সম্প্রতি গোল্ডেন বডিকন গাউনে সেক্সি অ্যাটায়ারে ভক্তদের পাগল করে দিলেন মালাইকা আরোরা।

'বেচারি প্যান্ট পরতেই ভুলে গেছে', ওভারসাইজ শার্ট পরে রাস্তায় বেরোতেই চরম ট্রোলড মালাইকা

Sep 15 2022, 11:37 AM IST
ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। সম্প্রতি এমন এক কান্ড ঘটালেন অভিনেত্রী, যা দেখা মাত্রই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ফের প্যান্ট ছাড়াই ওভারসাইজ সাদা-কালো শার্ট পরেই রাস্তায় বেরোতেই চরম ট্রোলড মালাইকা আরোরা। যদিও এ আর নতুন কিছু নয়। প্যান্ট পরতে হামেশাই ভুলে যান মাল্লা। মালাইকার এই পোশাক দেখেই বেজায় চটেছেন নেটজেনরা। অশ্লীল কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।