Malaika Arora Photos -

160 Stories

এই বিশেষ কারণে মালাইকাকে বিয়ে করতে চাইছেন না অর্জুন, সত্যিটা জানলে আঁতকে উঠবেন

Aug 14 2022, 11:15 AM IST
১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কটাক্ষকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। কোনও কিছুকেই পরোয়া না করে একে অপরের হাত ধরে রোম্যান্সে মজে রয়েছেন অর্জুন ও মালাইকা। চলতি বছরে বি-টাউনে বিয়ের মরশুমে একে একে অনেক তারকারই চারহাত এক হয়েছে। এবার পালা মাল্লার। বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। তবে ঘনিষ্ঠ সূত্র বলছে এখনই বিয়ের পিঁড়িতে বসতে রাজি নন অর্জুন কাপুর, খবর ফাঁস হতেই শোরগোল পড়ে গিয়েছে।

লিভ-ইন সহবাসের পর অবশেষে ছাদনাতলায়, কবে বিয়ের পিঁড়িতে বসছেন মালাইকা-অর্জুন?

Aug 11 2022, 12:21 PM IST
বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে। বলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত কাপল বলতে গেলেই সবার আগে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন কাপুর। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর ও ডিসেম্বর মাসেই অর্জুনের গলায় মালা দিতে চলেছেন মালাইকা আরোরা। দীর্ঘদিনের এই সম্পর্কের পরিণতি খুব শীঘ্রই হতে চলেছে। এবার কফি উইফ করণ-এ বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন অর্জুন কাপুর।

ফেটে বেরোচ্ছে সুডৌল স্তন, হাই থাই স্লিট সি-থ্রু গাউনে মালাইকার শরীরী নেশায় বুঁদ ভক্তরা

Jul 28 2022, 11:42 AM IST
ফ্যাশনিস্তা- ফিটনেস ফ্রিক-সুপারহট সমস্ত তকমায় রয়েছে বলি অভিনেত্রী মালাইকা আরোরার। ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী। সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। সম্প্রতি ইন্ডিয়ান ক্যুচার উইক ব়্যাম্পে হেঁটে সকলকে চমকে দিয়েছেন মালাইকা আরোরা। কালো ডিপ নেকে বেরিয়ে আসছে বক্ষযুগল, হাই থাই স্লিট সি-থ্রু গাউনে পাগল করে দিয়েছেন মালাইকা আরোরা। অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন ভক্তরা। একঝলকে দেখে নিন মাল্লার বোল্ড ছবিগুলি।

সেক্স নাকি অন্য কিছু, গাড়ির ভিতরে কী করছিলেন অর্জুন- মালাইকা, শার্টের বোতাম আটকাতে দেখেই কটাক্ষ

Jul 23 2022, 11:01 AM IST
বলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত কাপল বলতে গেলেই সবার আগে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে। তাদের নিয়ে চর্চা হবে না এমন দিন মনে হয় খুব একটা নেই। অসমবয়সের প্রেম নিয়ে সর্বদাই সমালোচনা লেগেই রয়েছে। যদিও এসব কিছুকে তোয়াক্কা না করে বেশ খোশমেজাজে রয়েছেন অর্জুন ও মালাইকা। সম্প্রতি টুইনিং পোশাকে পাপারাৎজির ক্যামেরায় বন্দি হয়েছেন তারকা জুটি। গাড়ি থেকে নেমে শার্টের বোতাম লাগাতে দেখেই শুরু হয়েছে বিস্তর চর্চা। নেটদুনিয়ায় ছবি ও ভিডিও ছড়িয়ে পড়তেই চরম ট্রোলের মুখে পড়েছেন অর্জুন ও মালাইকা।

কত কোটি টাকায় সাধের ফ্ল্যাট বিক্রি করে দিলেন অর্জুন, তবে কি থাকতে চান না মালাইকার সঙ্গে?

Jul 21 2022, 12:26 PM IST
১০ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন করছেন মালাইকা আরোরা। বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে। ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিয়েছে বারবার। তবে এবার আর রোম্যান্সের জন্য নয় বরং বাড়ি বিক্রি করে শিরোনামে উঠে এসেছেন অর্জুন কাপুর। পশ্চিম বান্দ্রায় একটি ফ্ল্যাট ছিল অর্জুন কাপুরের। যদিও সেই ফ্ল্যাটে থাকতেন না অর্জুন কাপুর। এবার সেই ফ্ল্যাটই বিক্রি করে দিলেন অর্জুন কাপুর। কিন্তু কেন এই ফ্ল্যাট বিক্রি করে দিলেন, তবে কি মালাইকার জন্য থাকতে চান না অভিনেতা এই নিয়ে উঠছে নানা প্রশ্ন।

মালাইকা অরোরার ইনস্টাগ্রামের পোস্ট পিছু আয় শুনলে আপনার মাথা ঘুরে যাবে

Jul 20 2022, 10:45 AM IST
হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট ডিভা, মালাইকা অরোরা সোশ্যাল মিডিয়ায় একটি বিশাল ফ্যান ফলোয়িং শেয়ার করেছেন। অভিনেতা সর্বকালের সর্বাধিক অনুসরণ করা সেলিব্রিটিদের একজন, বিশেষ করে ইনস্টাগ্রামে। এটি তার ফিটনেস টিপস, যোগাসন বা তার চটকদার ফ্যাশনের জন্যই হোক না কেন, মালাইকা অনেক মহিলার জন্য অনুপ্রেরণা যারা তার মতো একটি স্বাস্থ্যকর, ফিট এবং ফ্যাশনেবল জীবনযাপন করতে চান৷ এমনকি ৪৮ বছর বয়সে, মালাইকা তার অত্যাশ্চর্য চেহারা এবং ফিটার শরীরের সাথে অনেক তরুণ অভিনেত্রীকে লজ্জা দিতে পারে। যদিও অভিনেতা দৈনিক ভিত্তিতে আরও বেশি বেশি অনুগামী অর্জন করে চলেছেন, আপনি কি জানেন যে তিনি সোশ্যাল মিডিয়াতে একটি পোস্টের মাধ্যমে কত উপার্জন করেন? অনলাইন প্রচারের জন্য তার পারিশ্রমিক অবশ্যই আপনার মন উড়িয়ে দেবে। মালাইকা অরোরা মণি রত্নমের চলচ্চিত্র 'দিল সে'-এ তার প্রথম ডান্স নম্বর করার পরে খ্যাতি অর্জন করেছিলেন। এটি আর কেউ নয়, এ আর রহমানের 'ছাইয়া ছাইয়া' গানটি হিন্দি শ্রোতাদের কাছে তাকে ব্যাপক জনপ্রিয়তা দিয়েছিল। ৯০ এর দশকের একটি সুপার হিট গানে, তাকে অভিনেতা শাহরুখ খানের বিপরীতে অভিনয় করা হয়েছিল, যেখানে দুজনে একটি সিনেমার ট্রেনের উপরে নাচছিলেন।