Uorfi Javed Photos -

168 Stories

পুরোটাই খোলা বক্ষযুগল, স্তনবৃন্ত ঢেকে ছবি পোস্ট উরফির, বিভাজিকার খাঁজে চোখ আটকে ভক্তদের

Aug 16 2022, 10:15 AM IST
উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি। তবে এবার পোশাক বিতর্কে ঝামেলায় জড়ালেন উরফি জাভেদ। শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ। ফের সুডৌল বক্ষযুগল উন্মুক্ত করে স্তনবৃন্ত ঢেকে ছবি পোস্ট করলেন উরফি জাভেদ। ছবি দেখেই চোখ কপালে উঠেছে ভক্তদের।

'সস্তার পোশাক পরে যৌনতা দেখিয়ে কী সুখ ?' চাহাতকে একহাত নিলেন উরফি জাভেদ

Aug 09 2022, 10:01 AM IST
শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ। তাকে থামাবার কেউই নেই। যা ইচ্ছা তাই পরেই রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন উরফি। লাইমলাইটে আসার জন্য সবটা সম্ভব। তবে উরফির প্রশংসাও যেমন করেন তেমনই এবার উরফির উপর রেগে গেলেন টেলিভিশন অভিনেত্রী চাহাত খান্না। বেশ কয়েকদিন ধরেই লড়াই চলছে দুই তারকা। তিনিও থেমে থাকার পাত্রী নন, এবার চাহাতকে পাল্টা জবাব দিলেন উরফি।

শরীরে নেই সুতো, নগ্ন হয়ে 'বিবস্ত্র' শরীর দেখাতেই বিপাকে উরফি, দায়ের হতে পারে 'এফআইআর'

Aug 05 2022, 02:53 PM IST
উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি। ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ। শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। তবে এবার নগ্ন হতে গিয়েই বড় বিপাকে পড়েছেন উরফি জাভেদ। অশ্লীলতা ছড়ানোর অভিযোগে সমাজকর্মী ও এনজিও-র পক্ষ থেকে অভিযোগ আনা হয়েছে। ইতিমধ্যেই পুলিশ কমিশনারের কাছে চিঠি পৌঁছে গিয়েছে। উরফির নগ্ন ছবি নিয়ে আপত্তি জানিয়েছেন তারা। এমনকী এফআইআর দায়ের হতে পারে বলে জানা গিয়েছে।

'ব্রা' দিয়ে নয় , এবার ঘন কালো চুল দিয়েই সুডৌল স্তন ঢাকলেন 'সেক্সবম্ব' উরফি

Aug 04 2022, 03:02 PM IST
শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। ফের নগ্ন হয়ে হাতে-কলমে প্রমাণ করে দিলেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। উরফির নগ্ন ছবি দেখতেই ঝাপিয়ে পড়েছেন ভক্তরা। যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। এবার যা কান্ডটাই ঘটালেন তা দেখেই কালঘাম ছুটছে ভক্তদের। পরনে জিন্স, উর্ধ্বাংশে সুতোর লেশ মাত্রও নেই। ব্রা দিয়ে নয় এবার নিজের মাথার ঘন কালো স্তনযুগল দিয়েই বক্ষযুগল ঢাকলেন উরফি জাভেদ। মাথার উপর হাত দিয়ে নয়া ফ্যাশন স্টেটমেন্টে ঝড় তুললেন উরফি জাভেদ।

হাত দিয়ে ঢাকা বক্ষযুগল, স্তনবৃন্ত আড়াল করে অর্ধনগ্ন শরীরে এ কী করছেন উরফি, দেখে 'থ' সাইবারবাসী

Aug 01 2022, 12:48 PM IST
যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের স্তনযুগল চেপে ধরে নেটপাড়ায় ঘুম কেড়ে নিলেন ফ্যাশনিস্তা উরফি। উন্মুক্ত শরীরে নেটপাড়ায় ঝড় তুললেন উরফি জাভেদ। সারা শরীরে সুতো জড়িয়ে ন্যুড রঙের অন্তর্বাস পরে স্তনযুগল চেপে ধরেই ছবি পোস্ট করলেন উরফি। অর্ধনগ্ন শরীরে উরফিকে দেখে কালঘাম ছুটছে ভক্তদের।

উন্মুক্ত নিটোল নিতম্ব, সুইমস্যুট পরে বেরোলেন প্রকাশ্য রাস্তায়, উরফির যৌন আবেদনে পাগল ভক্তরা

Jul 29 2022, 11:03 AM IST
সুইমস্যুট পরে যে রাস্তায় বেরোনো যায় তা উরফিকে না দেখলে বিশ্বাস করা যায় না। উদ্ভট ফ্যাশন সেন্সে বারবার ভক্তদের পাগল করে দিয়েছেন উরফি জাভেদ। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। প্রতিদিনই জামা-কাপড়ে ছুরি-কাঁচি চালিয়ে নয়া ফ্যাশন স্টেটমেন্টে নজির গড়তে চান উরফি জাভেদ। এবারও অন্যথা হল না । প্রিন্টেড সুইমস্যুট পরে মুম্বইয়ের রাস্তায় বেরিয়ে পরেছেন উরফি। সুইমস্যুটে নিতম্বের পুরোটাই খোলা, মাছের জালের মতো সাঁতারের পোশাক পরে উরফিকে দেখেই রেগে আগুন হয়েছেন নেটিজেনরা। একঝলকে দেখে নিন উরফির বোল্ড লুক।

রণবীরের পর নগ্ন হলেন উরফি, গোলাপের পাপড়ি দিয়ে গোপনাঙ্গ ঢেকে পাগল করলেন ভক্তদের, ছবি ভাইরাল

Jul 25 2022, 12:30 PM IST
শরীরে নেই কোনও সুতো। পুরোপুরি নগ্ন হয়েই অন ক্যামেরায় সেক্সি পোজ দিয়ে সকলকে চমকে দিয়েছেন রণবীর কাপুর। পোশাক খুলে ন্যুড অবস্থায় পেপার ম্যাগাজিনের কভারের জন্য ক্যামেরায় সামনে পোজ দিয়েছেন বলিউডের খিলজি। তা নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। এবার রণবীরের চর্চার মধ্যেই নগ্ন হয়ে ছবি পোস্ট করে সকলকে চমকে দিয়েছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তবে গোপনাঙ্গ দেখিয়ে নয় বরং সারা বক্ষযুগল গোলাপের পাপড়ি দিয়ে ঢেকে রেখেছেন উরফি। গোলাপের পাপড়ির উপর শুয়ে রিল ভিডিও পোস্ট করেছেন এবং ক্যাপশনে লাল গোলাপের ইমোজি দিয়েছেন। উরফির এই নগ্ন ছবি দেখে কালঘাম ছুটছে ভক্তদের। সকলেই অভিনেত্রীকে রণবীর সিংয়ের সঙ্গে তুলনা করেছেন।