Uorfi Javed Photos -

168 Stories

নগ্নতাই কি উরফির সাফল্যের চাবিকাঠি ? ব্রা পরে সুডৌল স্তন দেখাতেই ক্ষেপে আগুন সাইবারবাসী

May 29 2022, 11:08 AM IST
শরীরে পোশাকের লেশমাত্র নেই। আর এটাকেই ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। তার ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন পাপারাৎজিরা। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। ফের ব্রা পরে নেটদুনিয়ায় রিল ভিডিও শেয়ার করতে চরম কটাক্ষের মুখে পড়লেন উরফি।

বিভাজিকা নয় একটু হলেই বেরিয়ে যেত স্তনবৃন্ত, উরফিকে নগ্ন হওয়ার পরামর্শ দিল নেটিজেনরা

May 20 2022, 04:24 PM IST
বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। তার বায়নাক্কা যে এত সহজে থামবার নয়, তা এতদিনে সকলেই বুঝে গেছেন । ভক্তদের নজর কাড়তে এবং লাইমলাইটে থাকতে তিনি সবকিছু করতে রাজি। কারণ তিনি হলেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। অর্ধনগ্ন শরীরে যৌবন যেন উপচে পড়ছে। উন্মুক্ত সারা শরীর দেখিয়েই রাতের ঘুম কেড়ে নিলেন উরফি জাভেদ। নেটদুনিয়ার হট সেনসেশনের এই ছবি ভাইরাল হতেই শুরু হয়েছে বিতর্ক। নোংরা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। উরফির এই হট অবতার দেখেই নগ্ন হওয়ার পরামর্শ দিলেন নেটিজেনরা।

ঝিনুক দিয়ে ঢাকা সুডৌল স্তন, ফিনফিনে ওড়নায় মোড়া নিতম্ব, অর্ধনগ্ন শরীরে আগুন জ্বালালেন উরফি

May 12 2022, 10:29 AM IST
উরফি ঝড়ে কাঁপছে সোশ্যাল মিডিয়া। ফের বোল্ড লুকে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন উরফি জাভেদ। অর্ধনগ্ন শরীরে যৌবন যেন উপচে পড়ছে। উন্মুক্ত সারা শরীর দেখিয়েই রাতের ঘুম কেড়ে নিলেন উরফি জাভেদ। নীল রঙের রঙিন ঝিনুকে ঢাকা সুডৌল স্তন, ফিনফিনে ওড়না জড়ানো নিম্নাঙ্গে, যার ভিতরে রয়েছে ন্যুড রঙের অন্তর্বাস। উরফির এই অর্ধনগ্ন ছবি মুহূর্তে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটদুনিয়ার হট সেনসেশনের এই ছবি ভাইরাল হতেই শুরু হয়েছে বিতর্ক। নোংরা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। একঝলকে দেখে নিন উরফির অতরঙ্গি লুক।

বুকের ফিতে খুললেই বেরিয়ে আসবে স্তনযুগল, ব্রা ছাড়াই অর্ধনগ্ন শরীরে পারদ চড়ালেন উরফি

May 11 2022, 09:17 AM IST
তার বায়নাক্কা যে এত সহজে থামবার নয়, তা এতদিনে সকলেই বুঝে গেছেন । ভক্তদের নজর কাড়তে এবং লাইমলাইটে থাকতে তিনি সবকিছু করতে রাজি। কারণ তিনি হলেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। নেটদুনিয়ায় সর্বদাই হটকে ফ্যাশন ট্রেন্ডে নাম রয়েছে উরফির। তাকে নিয়ে যেন চর্চার শেষ নেই। উরফি যা কিছু করে সেটাই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।জামাকাপড় শরীরে যতটা কম রাখা যায় ততটাই যেন ভাল উরফি জাভেদ। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। ফের অন্তর্বাস ছাড়া জামা পরেই উষ্ণতার পারদ চড়ালেন উরফি জাভেদ। বুকের ফিতে খুলে গেলেই বেরিয়ে যাবে স্তন, হটকাতেই চোখ আটকে নেটিজেনদের।

ব্রা ছাড়া পোশাকে চুঁইয়ে পড়ছে যৌনতা, অনাবৃত উরুতে নয়, উরফির নোংরা কালো পা দেখে চমকে গেল নেটিজেনরা

May 10 2022, 10:31 AM IST
জামাকাপড় শরীরে যতটা কম রাখা যায় ততটাই যেন ভাল উরফি জাভেদ। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। জামা-কাপড়ে ছুরি-কাঁচি চালাতে সিদ্ধহস্ত উরফি, ফ্যাশন নিয়ে আপনার যেখানে চিন্তা ভাবনা শেষ হয়, ঠিক সেখান থেকেই নয়া ভাবনা শুরু করেন উরফি জাভেদ। বৈশাখের কাঠফাটা গরমে উষ্ণতার পারদ চড়িয়ে সকলের ঘাম ঝরালেন উরফি জাভেদ। এবার খালি পায়ে এয়ারপোর্টে চলে গেলেন উরফি জাভেদ। খোলা পিঠ, ব্রা ছাড়াই টপ পরেই ফের চর্চায় চলে এলেন উরফি জাভেদ। কালো শর্টস প্যান্টে যৌনতা যেন উপচে পড়ছে। তবে অনাবৃত উরুর খাঁজে ভিড়মি খেলেও উরফি কালো নোংরা পা-দেখেই চমকে গেলেন নেটিজেনরা, একঝলকে দেখে নিন উরফির হটকে ছবিগুলি।

সুডৌল স্তন ঢাকতে এ কী করলেন উরফি, ফিতেটা খুললেই তো সব শেষ, ব্যাকলেসে সুপার ভাইরাল

May 01 2022, 08:56 AM IST
সবকিছুর একটা লিমিট থাকে। এবার যেন একটু বেশিই বাড়াবাড়ি করে ফেললেন উরফি জাভেদ। যদিও শিরোনামে থাকার জন্যই যে নিয়মিত এগুলো করে চলেছেন তা আর বুঝতে কারোরই বাকি নেই। চর্চায় থাকার জন্য ঠিক যতটা নীচে নামতে হয়, তিনি ততটাই করতে রাজি। নেটদুনিয়ায় সর্বদাই হটকে ফ্যাশন ট্রেন্ডে নাম রয়েছে উরফির। জামা-কাপড়ে ছুরি-কাঁচি চালাতে সিদ্ধহস্ত উরফি এবার যা করলেন তা দেখে চোখ কপালে উঠেছে। গোলাপি রঙের এক টুকরো প্লাস্টিক দিয়েই নিজের সুডৌল স্তন মুড়ে নিয়েছেন। পিঠে দড়ি বাঁধা, সঙ্গে সাদা জিন্স। ব্যাকলেসে নিমেষে আগুন জ্বালিয়েছেন উরফি জাভেদ। একের পর এক ছবিতে হট পোজ দিয়েছেন উরফি জাভেদ। ঝড়ের গতিতে প্রতিটা ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছিঃ ছিঃ! পর্ন সাইটে কী করছেন উরফি জাভেদ? ছবি দেখেই যৌনকর্মীর তকমা দিলেন নেটিজেনরা

Apr 28 2022, 01:42 PM IST
উরফি জাভেদের সঙ্গে বিতর্ক কীভাবে জড়িয়ে পড়ে তা আর বলার অপেক্ষা রাখে না। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। তবে শুধু খোলামেলা পোশাকের কারণে নয়,বরং অদ্ভুত সাজের ধরণ ছাড়াও এবার নীল ছবি বিতর্কে নাম জড়াল উরফি। মাত্র ১৫ বছর বয়সেই পর্ন সাইটে ছবি ছড়িয়ে পড়ে উরফির। ব্যস তারপর থেকেই যৌনকর্মীর তকমা জোটে। কীভাবে পর্ন সাইটে ছড়িয়ে পড়ে উরফির ছবি, সম্প্রতি সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতা শেয়ার করলেন নেটদুনিয়ার হট সেনসেশন উরফি জাভেদ।