'কোমরে হাত রেখে ছবি তুললেন মহানায়ক', স্মৃতি কথনে চিত্রসাংবাদিক উৎপল সরকার

Sep 03 2022, 02:36 PM IST

 আজ ৩ রা সেপ্টেম্বর মহানায়কের জন্মবার্ষিকী। মহানায়কের জন্মবার্ষিকীতে  বাঙালির মন ভারাক্রান্ত। বাংলা ছবির প্রাণপুরুষ তিনি, উত্তমের ম্যাজিকে আজও মজে আপামর বাঙালি। বিখ্যাত চিত্র সাংবাদিক উৎপল সরকার  তার তোলা বিভিন্ন দুর্লভ ছবি একটা সময়ে সংবাদপত্রের শিরোনামে স্থান পেয়েছে। এমনকী ক্রিকেটের ময়দান থেকে ফুটবল ম্যাচে তোলা বহু ছবিও আন্তর্জাতিক বিভিন্ন সংবাদমাধ্যমেও স্থান করে নিয়েছিল একটা সময়ে।  সেই চিত্র সাংবাদিক উৎপল সরকার তার কর্মজীবনের শুরুর দিনগুলোর কথা শেয়ার করেছেন এশিয়ানেট নিউজ বাংলার সঙ্গে। সেই সময় তিনি এক উঠতি চিত্র সাংবাদিক এবং অ্যাসাইনমেন্টে গিয়েই মহানায়কের সঙ্গে দেখা হয় উৎপল সরকারের। অভিনেতার জন্মদিনে স্মৃতির সরনি বেয়ে পুরোনো দিনে ফিরে গেলেন চিত্রসাংবাদিক উৎপল সরকার।

ধূমধাম করে গণপতি বাপ্পার আরাধনায় দেব, ছবি পোস্ট করতেই নিমেষে ভাইরাল

Sep 02 2022, 06:28 PM IST


টলি থেকে বলি  সেলেবরা সকলেই গণপতি পুজোয় ব্যস্ত। সারা দেশ জুড়ে পালিত হচ্ছে গণেশ চতুর্থী উৎসব।  গণেশ চতুর্থীকে মহারাষ্ট্রীয়দের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ উৎসব বলে মনে করা হয়।  মহামারির পর এই প্রথমবারের মতো গণেশ চতুর্থী ধুমধাম করে পালিত হচ্ছে। সম্প্রতি গণপতির আরাধনায় মেতেছেন টলিপাড়ার সাংসদ তারকা দেব। নিজের সোশ্যাল মিডিয়ায় গণপতি বাপ্পার সঙ্গে ছবি পোস্ট করেছেন দেব। মা ও বাবার সঙ্গে ছবিতে পোজ দিয়েছেন সাংসদ তারকা। সাদা ও আকাশি রঙের পাঞ্জাবি  পরে দেখা গেছে দেবকে। মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

সাক্ষাৎ যেন দেবী দূর্গা, ত্রিশূল হাতে ছবি পোস্ট ঋতাভরীর, মাতৃরূপে মুগ্ধ অনুরাগীরা

Sep 02 2022, 10:25 AM IST

হাতে আর মাত্র কয়েকদিন। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে পুজোর কাউন্টডাউন। সারা শহর আবার সেজে উঠবে আলোয়। পুজোর শপিংও চলছে জোরকদমে। এর পাশাপাশি কোন পুজোর কী থিম তা জানতেও মুখিয়ে রয়েছেন সকলেই। অনেকে আবার কোনদিন কোথায় যাবেন তার ছকও কষে ফেলেছেন।  একাধিক সেলিব্রিটিরা দূর্গাপুজোর ব্র্যান্ড অ্যাম্বাসাডর।  তারকাদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই পুজোর হদিশ পেয়ে যাবেন অনায়াসেই। এবার নজরকাড়া পুজোর হদিশ দিলেন টলি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় মাতৃরূপে ধরা দিলেন  ঋতাভরী, ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে।