পালিয়ে বিয়ে,মা হয়েছেন মাত্র ১৭ বছরে, ছেলে ঝিনুক নিয়ে বোমা ফাটালেন শ্রাবন্তী

May 13 2022, 10:22 AM IST


টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত।  তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। জীবনে হাজারো চড়াই-উতরাই থাকলেও হাসিমুখে সকলের সামনে নজর কাড়েন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তীকে নিয়ে চর্চার যেহেতু শেষ নেই তাই নতুন কোন খবর হলেই সকলে যেন হামলে পড়েন। পান থেকে চুন খসলেই তাকে নিয়ে ট্রোলিং শুরু হয়ে যায়। লক্ষ লক্ষ পুরুষের ক্রাশ শ্রাবন্তী এবার ফাঁস করলেন নিজের জীবনের ব্যক্তিগত কথা।

ছেলে ঈশানের সঙ্গে প্রথম ইদ সেলিব্রেশন, ডায়েট ভুলে কব্জি ডুবিয়ে কী কী খাচ্ছেন নুসরত জানেন?

May 03 2022, 03:11 PM IST

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ইদের সকলকে শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি এও জানিয়েছেন ইদে কী প্ল্যান রয়েছে নায়িকার। নুসরত জানিয়েছেন, এবারের ইদ একদমই ঘরোয়া ভাবে পালন করবেন। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়েই ইদ সেলিব্রেশন করবেন নায়িকা। যেহেতু ছেলে ঈশানের প্রথম ইদ, তাই এবছরটা অনেক অনেক বেশি স্পেশ্যাল। আর সদ্যই যেহেতু শুটিং সেরে বিদেশ থেকে ফিরেছেন নায়িকা, তাই এই স্পেশ্যাল দিনটার পুরোটা ঈশানের সঙ্গে কাটাবেন বলে জানিয়েছেন নুসরত জাহান। আর কী কী প্ল্যান রয়েছে ইদের, তাও খোলসা করে জানিয়েছেন নুসরত জাহান।

ছেলে নাকি মেয়ে, বাবা হওয়ার আগেই বিশাল চাপে পড়ে গেলেন দীপিকার স্বামী রণবীর

Apr 18 2022, 02:15 PM IST

বলিউডে যেন খুশির হাওয়া বইছে। একের পর এক খুশির খবরে মাতোয়ারা বলিউড। দীর্ঘদিন ধরেই বলি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের সন্তান নিয়ে অনুরাগীদের উৎসাহ যেন বেড়েই চলেছে।  অভিনেত্রীরা ঢিলেঢালা পোশাক পরলেই অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন উঠে। সেই তালিকায় রয়েছেন দীপিকা নিজেও। পরণে ঢিলেঢালা পোশাক, মাসকয়েক আগে হাসপাতালের বাইরে দীপিকাকে দেখে প্রেগন্যান্সির জল্পনা আরও বেড়েছিল। এবার ছেলে হবে নাকি মেয়ে, সেই নিয়ে বেজায় চাপে পড়ে গেলেন বলিউডের খিলজি রণবীর সিং। সত্যিই কি তবে বাবা হচ্ছেন, রণবীরকে নিয়ে জল্পনা বাড়ছে।