'বিক্রম বেদা' এর হতাশাজনক ফলাফল নিয়ে কী বলছেন হৃত্বিক রোশন?

| Oct 04 2022, 04:49 PM IST

'বিক্রম বেদা' এর হতাশাজনক ফলাফল নিয়ে কী বলছেন হৃত্বিক রোশন?

সংক্ষিপ্ত

৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় 'বিক্রম বেদা'। হৃতিক রোশন এবং শেফ আলি খান এই প্রথমবার জুটি বেঁধেছিলেন একসাথে। ছবিতে অ্যাকশন থ্রিলার থাকলেও বক্স অফিসে হতাশাজনক ফলাফল পায় নির্মাতারা। 
 

৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে'বিক্রম বেদা'। শেফ আলি খান এবং হৃতিক রোশন অভিনীত সিনেমাটি মুক্তি পাওয়ার পর থেকে তেমন ব্যবসা করতে পারেনি। অ্যাকশন-থ্রিলার মুভিটি  শুক্রবার থিয়েটারে আত্মপ্রকাশ করলেও বিশ্বব্যাপী এর আয় ৬০ কোটি ।

সম্প্রতি ইউটিউবার আশিস চঞ্চলানির সাথে একটি ইনস্টাগ্রাম লাইভ সেশনে হাজির হন হৃত্বিক রোশন। সেই সেশনে  হৃতিকের মেজাজ সিনেমার হতাশাজনক প্রতিক্রিয়ার প্রতিফলন বলে মনে হয়েছিল। ৩০মিনিটের ওই লাইভে হৃতিককে মুভির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন যে এটি তার করা অন্যান্য চলচ্চিত্র অর্থাৎ ওয়ার, ব্যাং ব্যাং এর চেয়ে অনেক বেশি স্মার্ট।

Subscribe to get breaking news alerts

ফিল্মটির হতাশাজনক প্রতিক্রিয়া সম্পর্কে হৃতিক বলেন, “আমি কিছুটা বিভ্রান্ত।  আমি ছবিটি নিয়ে খুব সন্তুষ্ট, আমি এতে খুশি।  আমরা এটি তৈরী করতে অনেক কিছু শিখেছি। ছবি নিয়ে আমি খুশি।  হয়ত আমি যে পর্বত জয় করতে রওনা হয়েছিলাম, আমি মনে করি আমরা তা জয় করেছি।" 

হৃতিক সম্প্রতি তার  টুইটার থ্রেডে লিখেছিলেন যে তিনি একজন শিল্পী হিসাবে নিজেকে নিয়ে 'শান্তিতে' আছেন এবং তিনি তার প্রত্যেক কাজের পরে নিজেকে জিজ্ঞাসা করেন যে তিনি তার সেরাটা দিয়েছেন কিনা।

 ওয়ার এবং ব্যাং ব্যাং উভয়ই সিদ্ধার্থ আনন্দ পরিচালিত, এবং হৃতিকের সবচেয়ে বড় হিটগুলির মধ্যে স্থান পেয়েছে।  অভিনেতার আসন্ন অ্যাকশন মুভি ফাইটারের নির্মাতাদের সাথে পুনরায় একত্রিত হবেন, যেখানে হৃতিকের বিপরীতে দীপিকা পাড়ুকোনও অভিনয় করেছেন।  প্রকৃতপক্ষে,২০১৯ সালের যুদ্ধের পর বিক্রম বেদা তার প্রথম চলচ্চিত্র, যেটি বক্স অফিসে তেমন উল্লেখযোগ্য হয়ে উঠতে পারেনি। 

আরও পড়ুন

টিকিট বুকিংয়ের আগেই জেনে নিন 'বিক্রম বেদা' এর হল পারফরম্যান্স

প্রকাশ্যে এল 'বিক্রম বেদা' এর টাইটেল ট্র্যাক, দেখতে ভুলবেন না গানটি

ডাক্তারের নিষেধাজ্ঞা সত্ত্বেও থেমে যাননি হৃত্বিক রোশন, দর্শকদের দিয়েছেন একের পর এক ব্লগব্লাস্টার ছবি

Read more Articles on
null